সৈয়দপুরে অসহায় ও দুস্থ পরিবারের মাঝে আর্থিক সহায়তা দিল পৌর পরিষদ

0
436

মিজানুর রহমান মিলন সৈয়দপুর থেকেঃ

সৈয়দপুরে অসহায় ও দুস্থ পরিবারের মাঝে পৌর পরিষদের পক্ষ থেকে সহায়তার অর্থ ও সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। পানিতে ডুবে দুই শিশুর পরিবার, প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ চাষী, দরিদ্র মেধাবী শিক্ষার্থী ও স্বামী পরিত্যক্তার মাঝে সহায়তার অর্থ ও সেলাই মেশিন বিতরন করা হয়। গতকাল বৃহস্পতিবার বিকেলে সৈয়দপুর পৌরসভা কার্যালয়ে এসব বিতরন করেন পৌর মেয়র মো. আমজাদ হোসেন সরকার।
পৌরসভার সুত্র জানায়, পৌর পরিষদের সিদ্ধান্ত মতে সম্প্রতি নদীতে গোসল করতে গিয়ে মৃত শিশু কোরবানের পিতা রিক্সাচালক আবিদ ও মেরাজের পিতা রিক্সাচালক বাদলকে দশ হাজার টাকা করে , প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্থ চাষী নুর ইসলামকে দশ হাজার টাকা ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত দরিদ্র পরিবারের সন্তান মেধাবী অনুপমা রায়কে দশ হাজার টাকা দেয়া হয়।


সহায়তার এসব অর্থ চেকের মাধ্যমে পরিশোধ করা হয়েছে। এছাড়া একই দিন শহরের অফিসার কলোনী এলাকার বাসিন্দা স্বামী পরিত্যক্তা রোখসানাকে আয়ের পথ যোগাতে একটি সেলাই মেশিন প্রদান করা হয়। সহায়তার এসব অর্থ ও সেলাই মেশিন বিতরনকালে এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর আব্দুল খালেক সাবু, মন্জুর আলম, সংরক্ষিত আসনের কাউন্সিলর কণিকা রানী সরকার,পৌরসভার সচিব আশীষ কুমার সরকার হিসাবরক্ষক আবু তাহেরসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ। এব্যাপারে মেয়র মো. আমজাদ হোসেন সরকারের সাথে কথা হলে তিনি জানান, জনগনের প্রতিনিধি হিসেবে পৌর পরিষদের দায়িত্ব অনেক। তারপরেও অসহায়,দরিদ্র ও প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্থ পরিবার এবং মেধাবী শিক্ষার্থীদের মাঝে সামর্থ অনুযায়ী সহায়তা করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় পৌর পরিষদের সিদ্ধান্ত অনুযায়ী সহায়তার অর্থ ও সেলাই মেশিন বিতরন করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here