সৈয়দপুরে অনাহারীদের পাশে দাড়ালেন সাবেক কাউন্সিলর

0
1053
সৈয়দপুরে অনাহারীদের পাশে দাড়ালেন সাবেক কাউন্সিলর

আকতার হোসেন,মিজানুর রহমান মিলন সৈয়দপুরঃ
ভয়াবহ করোনাভাইরাসের কারনে সৈয়দপুরে অঘোষিত লকডাউন শুরু হয়েছে। এতে বিপাকে পড়েছেন অসংখ্যক কর্মহীন শ্রমজীবি মানুষ। তাই এসব অনাহারী মানুষ যাতে খাদ্য সংকটে না পড়েন সেজন্য তাদের পাশে দাড়ালেন সৈয়দপুর পৌরসভার ৫নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও সমাজসেবক মো. আকতার হোসেন ফেকু। তিনি সাত দিনের প্যাকেজে প্রতিদিন কর্মহীন অসহায় ১’শ পরিবারের হাতে খাদ্য সামগ্রী তুলে দিচ্ছেন।

তার নিজউদ‌্যোগে আগামি এক সপ্তাহে বিভিন্ন এলাকার ৭ শত পরিবারের মাঝে এসব খাদ‌্য সামগ্রী তুলে দিবেন তিনি। এরই অংশ হিসেবে আজ সোমবার বিকেলে শহরের মুন্সিপাড়াস্থ সাবেক কাউন্সিলর আকতার হোসেন ফেকুর বাসভবনে অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের উদ্বোধন করা হয়। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত এ কার্যক্রমের উদ্বোধন করেন সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র আখতার হোসেন বাদল। এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মহসিনুল হক মহসিন, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. রফিকুল ইসলাম বাবু, ও আ’লীগ নেতা প্রকৌশলী এ কে এম রাশেদুজ্জামান রাশেদ ।

সাবেক পৌর কাউন্সিলর ও ব‌্যবসায়ী আকতার হোসেন ফেকুর অনুজ পৌর স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি মো. আশরাফ হোসেন জানান, করোনাভাইরাস প্রতিরোধ করতে গিয়ে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষজন যাতে অনাহারে না থাকে সেজন্য সপ্তাহব্যাপী খাদ্য সামগ্রী বিতরণ কর্মসুচি গ্রহণ করা হয়েছে। প্রতিদিন একশত পরিবারের মাঝে বিতরণ করা হবে খাদ্য সামগ্রী। এসব খাদ‌্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, লবন, তেল, আলু, বেগুন, টমেটো, পেঁয়াজ ও মরিচ।

প্রধান অতিথি উপজেলা আওয়ামীলীগের সভাপতি আখতার হোসেন বাদল বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডাকে সাড়া দিয়ে সাবেক কাউন্সিলর আখতার হোসেন ফেকু মানবতার বিরল দৃষ্টান্ত স্থাপন করেছেন। অসহায়দের মাঝে খাদ‌্য সামগ্রী বিতরন শুরু করায় তাঁকে উপজেলা ও পৌর আ’লীগের পক্ষ‌ থেকে সাধুবাদ জানাই। তিনি আকতার হোসেন ফেকুর মত শহরের সামর্থবানদের অসহায়দের পাশে দাঁড়ানোর আহবান জানান।

সাবেক পৌর কাউন্সিলর আকতার হোসেন ফেকু বলেন, মানবতার মা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে অসহায়দের সাহায‌্য করে যাচ্ছি। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, শুধু তাঁর এলাকা ৫নং ওয়ার্ডের পাশাপাশি অন্যান্য ওয়ার্ডের অসহায় মানুষজনের মাঝেও খাদ‌্য সামগ্রী দেয়া হয়েছে। খাদ্য সামগ্রী বিতরণকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌর স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ.সভাপতি মো.সারফারাজ মুন্না প্রমুখ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here