সৈয়দপুরে অটোরিক্সা চোর ও মোবাইল ছিনতাইকারী আটক

0
261

মিজানুর রহমান মিলন সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারীর সৈয়দপুরে অটোরিকশা চুরি করে পালিয়ে যাওয়ার সময় এবং আন্তঃনগর ট্রেন নীলসাগর এক্সপ্রেস ট্রেনের এক যাত্রীর মোবাইল ফোন ছিনতাই করার সময় ২ জনকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে চুরি করা অটোরিকশা ও মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। গত রবিবার রাতে সৈয়দপুর থানা পুলিশ উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের পাঠানপাড়া থেকে অটোরিকশাসহ চোর এবং একই রাতে সৈয়দপুর রেলওয়ে স্টেশন থেকে মোবাইল ছিনতাইকারীকে আটক করে। এ ঘটনায় সৈয়দপুর ও রেলওয়ে থানায় পৃথক দুটি মামলা হয়েছে। গতকাল সোমবার তাদেরকে নীলফামারী জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।
জানা গেছে, উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের লক্ষণপুর চড়কপাড়ার রশিদুল ইসলাম (৪০) নামের এক ব্যক্তির বাড়ির সামনে থেকে অটোরিকশা চুরি যায় শুক্রবার রাত ৯ টার দিকে। এ ঘটনার পর রশিদুল রাতেই সৈয়দপুর থানায় একটি চুরির অভিযোগ দেন। এ অভিযোগের পরিপ্রেক্ষিতে বাঙ্গালীপুর ইউনিয়নে টহলে থাকা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সাহিদুর রহমানকে বিষয়টি তদন্ত করার নির্দেশ দেন থানার অফিসার ইনচার্জ মো. শাহজাহান পাশা। তার নির্দেশনা পেয়ে পাঠানপাড়ায় অবস্থান করা টহল পুলিশ ওই এলাকা দিয়ে অটোরিক্সা নিয়ে একজনকে যেতে দেখলে তাদের সন্দেহ হয়। পরে ওই অটোরিকশার গতিরোধ করলে অটোচালক মঈনুল ইসলাম (২৫) পালিয়ে যাওয়ার চেস্টা করলে তাকে আটক করে পুলিশ। পরে জিজ্ঞাসাবাদে সে অটোরিকশা চুরির কথা স্বীকার করে। সে শহরের নিয়ামতপুর আদানিমোড় এলাকার আমিনুল ইসলামের ছেলে। এর আগেও সে অটোরিকশা চুরির সাথে জড়িত ছিল বলে স্বীকার করেছে।
এর আগে রবিবার রাতে নীলসাগর এক্সপ্রেস আন্তঃনগর ট্রেনের যাত্রী নঈমুল ইসলামের (৪৫) মোবাইল ফোন ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় রেলওয়ে পুলিশ আরমান আলী (৪০) নামে এক ছিনতাইকারীকে আটক করে। পুলিশ জানায়, ট্রেনটি স্টেশন এলাকা ত্যাগ করার সময় ওই ঘটনা ঘটে। এ সময় ওই যাত্রীর চিৎকারে রেলওয়ে পুলিশের সদস্যরা ধাওয়া করে ওই ছিনতাইকারীকে আটক করে। সে শহরের ইসলামবাগ এলাকার মৃত. আনছার আলীর পুত্র। রেলওয়ে থানার অফিসার ইনচার্জ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here