সৈয়দপুরে অটোরিকশা শোরুমে চুরি

0
493

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর থেকেঃ
সৈয়দপুরে ব্যাটারিচালিত অটোরিকশার একটি শো-রুমে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। গত বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে শহরের বঙ্গবন্ধু সড়কের ফয়সাল ট্রেডিং নামের শো-রুমে ওই চুরি সংঘটিত হয়। চোরেরা ওই শো-রুমের সার্টার ও কলাপসিবল গেটের তালা ভেঙ্গে অটোরিকশার বিভিন্ন কোম্পানির ১১ সেট মূল্যবান ব্যাটারি ও নগদ টাকা নিয়ে চম্পট দেয়। চুরি যাওয়া ব্যাটারির মূল্য প্রায় আড়াই লাখ টাকা বলে জানা গেছে। খবর পেয়ে গতকাল শুক্রবার সৈয়দপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
শহরের বঙ্গবন্ধু সড়কের ওই শো-রুমের স্বত্ত্বাধিকারী মো. আকরাম জানান, প্রতিদিনের মতো ঘটনার দিন গত বৃহস্পতিবার রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে প্রতিষ্ঠানের ম্যানেজার মো. শাহিন আলী শো-রুম বন্ধ করে নিজ বাড়িতে চলে যান। গভীর রাতে কোন এক সময় চোরেরা শো-রুমের সার্টারের ও কলাপসিবল গেটের ৫টি তালা ভেঙ্গে ১১ সেট বিভিন্ন কোম্পানির মূল্যবান ব্যাটারি নিয়ে যায়। সকালে নৈশ প্রহরী মো. হালিম কুদ্দুস শো-রুম চুরির ঘটনাটি টের পেয়ে চুরির ঘটনাটি মুঠোফোনে শো-রুমের ম্যানেজার মো. শাহিন আলীকে জানান। পরে শো-রুমে দুঃসাহসিক চুরির ঘটনাটি স্থানীয় থানা পুলিশকে অবহিত করা হলে সৈয়দপুর থানার উপ-পরিদর্শক মো. সাহিদুর রহমান ঘটনাস্থলে এসে ম্যানেজার শাহিন আলী ও নৈশপ্রহরী মো. হালিম কুদ্দুসকে চুরির বিষয়ে জিজ্ঞাসাবাদ করেন। নৈশ প্রহরী পাহারারত অবস্থায় শহরের গুরুত্বপূর্ণ সড়কের এ ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় রহস্যের সৃষ্টি হয়েছে। আর এতে করে ওই সড়কের ব্যবসা প্রতিষ্ঠানের মালিকদের মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে।
সৈয়দপুর থানা অফিসার ইনচার্জ মো. শাহ্জাহান পাশা জানান, ব্যাটারিচালিত অটোরিকশা শোরুমে চুরির ঘটনা শোনার পরেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে শো-রুমের মালিকের পক্ষ থেকে কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি বলে জানান তিনি।
প্রসঙ্গত, এর আগে গত ২৬ ফেব্রুয়ারি শহরের উল্লিখিত সড়কের সুমি অটো সেন্টারে অনুরূপ চুরি সংঘটিত হয়

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here