সৈয়দপুরে অজ্ঞাতনামা ব্যক্তির মরদেহ উদ্ধার

0
445
সৈয়দপুরে অজ্ঞাতনামা ব্যক্তির মরদেহ উদ্ধার

মিজানুর রহমান মিলন, সৈয়দপুরঃ নীলফামারীর সৈয়দপুরে মানসিক ভারসাম্যহীন অজ্ঞাতনামা ষাটোর্ধ্ব এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার সকালে উপজেলার কামারপুকুর ইউনিয়নের কামারপুকুর বাজার সংলগ্ন মেসার্স রাজা ফিলিং ষ্টেশনের বিপরীত দিকের একটি মার্কেটের সামনে থেকে ওই লাশটি উদ্ধার করা হয়।

সৈয়দপুর থানা সূত্র জানায়, ঘটনার দিন আজ সকালে উল্লিখিত এলাকায় একটি মার্কেটের সামনে এক ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয় লোকজন। পরে থানা পুলিশের উপ-পরিদর্শক দিলীপ কুমার রায় ঘটনাস্থলে পৌঁছে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করেন। পরে লাশটি উদ্ধার করে থানায় এনে আইনগত প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য নীলফামারী মর্গে পাঠানো হয়।

কামারপুকুর বাজারের কয়েকজন জানান, মানসিক ভারসাম্যহীন ওই লোকটি গত প্রায় ৫/৬ দিন যাবৎ কামারপুকুর বাজার এলাকায় ঘোরাঘুরি করছিলেন। আর রাতে বেলায় ওই মার্কেটের বারান্দায় রাত্রিযাপন করেন। তবে ওই ব্যক্তি কারো সঙ্গে কোন রকম কথাবার্তা বলতেনা। মুখে লম্বা সাদা দাঁড়ির ওই ব্যক্তির পরণে গেঞ্জি,শার্ট ও জিন্সের প্যান্ট এবং কালো জ্যাকেট পরিহিত রয়েছে। শীর্ণ দেহের অধিকারী অজ্ঞাত ওই লোকটি মাঘ মাসের হাঁড় কাপানো প্রচন্ড শীতের মধ্যে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছে বলে অনেকের ধারণা।

ঘটনাস্থল পরিদর্শন করে সৈয়দপুর থানার অফিসার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল হাসনাত খান জানান,কি কারণে অজ্ঞাত ওই লোকটির মৃত্যু হয়েছে তা নির্ণয় করতে মৃতের লাশ ময়নাতদন্তের জন্য নীলফামারী আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here