সৈয়দপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ১৭টি পরিবারের মধ্যে ঢেউটিন ও অর্থের চেক বিতরণ

0
334

মিজানুর রহমান মিলন সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারীর সৈয়দপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১৭টি পরিবারের মধ্যে ঢেউটিন ও অর্থের চেক বিতরণ করা হয়েছে। গতকাল (বৃহস্পতিবার) দুপুরে উপজেলা পরিষদ চত্বরে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের ওই ঢেউটিন ও অর্থের চেক বিতরণ করা হয়।
সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন উপস্থিত থেকে আগুনে ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যদের হাতে ওই ঢেউটিন ও চেক তুলে দেন। এ সময় সৈয়দপুর উপজেলা পরিষদ নারী ভাইস্ চেয়ারম্যান মোছা. রওনক জাহান রিনু, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এস. এম গোলাম কিবরিয়া, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. একরামুল হক সরকার, ক্রীড়া সংগঠন আব্দুস্ সাত্তারসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে আগুনে ক্ষতিগ্রস্থ সৈয়দপুর পৌর এলাকার তিনটি, উপজেলার ২ নম্বর কাশিরাম বেলপুকুর ইউনিয়নের ১৩টি এবং বাঙালিপুর ইউনিয়নের ১টি পরিবারের মধ্যে ওই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। এর মধ্যে রয়েছে ক্ষতিগ্রস্থ পরিবার প্রতি ২ বান্ডিল নতুন ঢেউটিন এবং ৬ হাজার টাকার করে একটি চেক।
সাম্প্রতিক উপজেলার পৌর এলাকা, কাশিরাম বেলপুকুর ও বাঙালিপুর ইউনিয়নে আগুনে ১৭টি পরিবারের সর্বস্ব পুড়ে ছাই হয়ে যায়। তাদের পুনর্বাসনে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর থেকে ওই সহায়তা প্রদান করা হয়।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here