সৈয়দপুর মহিলা ডিগ্রি কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও সাংষ্কৃতিক অনুষ্ঠান

0
613
সৈয়দপুর মহিলা ডিগ্রি কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও সাংষ্কৃতিক অনুষ্ঠান
ছবিঃ মিজানুর রহমান মিলন, সৈয়দপুর থেকে।

খবর৭১ঃ

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর থেকেঃ সৈয়দপুর মহিলা ডিগ্রি কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার শহরের মুন্সিপাড়াস্থ কলেজ চত্বরে ওই বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রাবেয়া আলীম।

এতে বিশেষ অতিথি ছিলেন নীলফামারী জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) খন্দকার নাহিদ হাসান । অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ও স্বাগত বক্তব্য বলেন কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) সাবিনা সালাম। এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য বলেন ও সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আখতার হোসেন বাদল, সাধারণ সম্পাদক মো. মহসিনুল হক মহসিন, সৈয়দপুর মহিলা ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ যথাক্রমে আলহাজ্ব মো. আব্দুল গফুর সরকার, মো. আইউব আলী সরকার ছাড়াও পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. রফিকুল ইসলাম বাবু প্রমূখ।

তথ্য ও প্রযুক্তি বিষয়ের প্রভাষক মো. লোকমান হাকিম লিটন পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি উপস্থাপনা করেন। অনুষ্ঠানে উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান সানজিদা বেগম লাকী, সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার মো. নাসিম আহমেদ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. একরামুল হক, পৌর কাউন্সিলর শেখ মো. মোহন, আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার একেএম রাশেদুজ্জামান রাশেদ, আমন্ত্রিত অতিথি, সুধীজন, সাংবাদিক, কলেজ পরিচালনা পর্ষদের সদস্য, শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। বার্ষিক ক্রীড়া প্রতিযোগতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে শিক্ষার্থীরা বিভিন্ন সাজে সজ্জিত হয়ে “যেমন খুশি তেমন সাজো” প্রতিযোগিতায় অংশ নিয়ে শিক্ষার্থীরা উপস্থিত সকলের দৃষ্টি কাড়ে।

শেষে প্রধান অতিথি সংসদ সদস্য রাবেয়া আলীম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় ১০টি ইভেন্টে বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন। এর আগে প্রধান অতিথি ও বিশেষ অতিথি জাতীয় পতাকা ও ক্রীড়া পতাকা উত্তোলন করেন। এ সময় জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে নবনির্মিত গ্রন্থাগার ভবনের নাম ফলক উন্মোচন করে এর উদ্বোধন করেন প্রধান অতিথি রাবেয়া আলীম। শেষে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। এতে কলেজের ছাত্রীরা একক ও দলীয় সংগীত ও নৃত্য পরিবেশন করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here