সৈয়দপুরে ২০ জন দরিদ্র ও মেধাবী শিক্ষার্থী পেলেন বৃত্তি

0
621
সৈয়দপুরে ২০ জন দরিদ্র ও মেধাবী শিক্ষার্থী পেলেন বৃত্তি
বৃত্তি প্রদান অনুষ্ঠানে মেধাবী শিক্ষার্থীর হতে বৃত্তির টাকা ও সনদপত্র তুলে দিচ্ছেন প্রধান অতিথি ইউএনও মো. নাসিম আহমেদ। ছবিঃ মিজানুর রহমান মিলন, সৈয়দপুর থেকে।

খবর৭১ঃ

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর থেকেঃ নীলফামারীর সৈয়দপুরে মেধাবী শিক্ষার্থীদের মাঝে আমেরিকা প্রবাসী প্রকৌশলী ড. আজিজুল ইসলাম ও লিলু ইসলাম এবং ডা. রেহানা জামান বৃত্তি প্রদান করা হয়েছে। আজ সোমবার দুপুরে শহরের সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজ চত্বরে ওই বৃত্তি প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার মো. নাসিম আহমেদ।

বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে সৈয়দপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রেহেনা ইয়াসমীন,আমেরিকা প্রবাসী ড. আজিজুল ইসলাম ও লিলু ইসলাম। এছাড়া সম্মানিত অতিথি ছিলেন আমেরিকা প্রবাসী হামিদুজ্জামান এম.ডি এবং ডা.রেহানা জামান এম.ডি। এ আয়োজনে বৃত্তি প্রদান অনুষ্ঠানের সমন্বয়ক ও সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের পরিচালনা পর্ষদের সাবেক সভাপতি সাংবাদিক আমিনুল হক সভাপতিত্ব করেন ও স্বাগত বক্তব্য বলেন। এতে অন্যদের মধ্যে বক্তব্য বলেন বেসরকারি উন্নয়ন সংস্থা রংপুর-দিনাজপুর রুরাল সার্ভিস (আরডিআরএস)’র সাবেক পরিচালক (প্রশাসন) ও সমাজসেবক ডা. মো. নূরুল আলম, হাজারীহাট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. লুৎফর রহমান চৌধুরী, লায়ন আলহাজ্ব মো. আজমল সরকার, বৃত্তিপ্রাপ্তদের মধ্যে সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজের মেধাবী শিক্ষার্থী রেহানা নূর মহিমা প্রমূখ।

অনুষ্ঠান উপস্থাপনা করেন সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের সহকারি অধ্যাপক মো. ফারুক আহমেদ। অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ২০ জন গরীব ও মেধাবী শিক্ষার্থীকে এক লাখ ৫০ হাজার টাকার বৃত্তি প্রদান করা হয়। এদের মধ্যে ড. আজিজুল ইসলাম ও লিলু ইসলাম বৃত্তির আওতায় ১০ জনকে ১০ হাজার টাকা করে এবং ডা.রেহানা জামান বৃত্তির আওতায় ১০ জনকে পাঁচ হাজার টাকা করে এককালীন প্রদান করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি ইউএনও মো. নাসিম আহমেদ বৃত্তিপ্রাপ্ত মেধাবী ও দুস্থ শিক্ষার্থীদের হাতে বৃত্তির অর্থ ও সার্টিফিকেট তুলে দেন।

অনুষ্ঠানে উপজেলা নির্বাচন অফিসার মো. রবিউল আলম, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মো. আল- মিজানুর রহমান,সুধীজন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, সাংবাদিক, সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের পরিচালনা পর্ষদের সকল সদস্য,শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here