সৈয়দপুরে সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

0
573
সৈয়দপুরে সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

খবর৭১ঃ

মিজানুর রহমান মিলন,সৈয়দপুর থেকেঃ সৈয়দপুরে সাজাপ্রাপ্ত পলাতক আসামিকে গ্রেফতার করেছে থানা পুলিশ। মো. সুমন হোসেন (২৯) নামের ওই আসামিকে গতকাল মঙ্গলবার রাতে শহরের গোলাহাট এক নম্বর উর্দূভাষী ক্যাম্পে অভিযান চালিয়ে তার বাসা থেকে গ্রেফতার করা হয়।

পুলিশ,জানায় ওই এলাকার মো. সাজিদ হোসনের ছেলে সুৃমন হোসেনের নামে গত ২০১৭ সালে সৈয়দপুর থানায় মাদক সংক্রান্ত একটি মামলা হয়। ওই মামলার পর আদালত থেকে জামিনও নেয় সে। কিন্তু এরপর সে আদালতে হাজির হয়নি। ফলে বিজ্ঞ আদালত তার অনুপস্থিতিতেই আসামি সুমনের বিরুদ্ধে রায় ঘোষণা করেন। ওই রায়ে তাঁকে এক মাসের কারাদন্ড দেয়া হয়। একই সাথে তাঁকে গ্রেফতার করে আদালতের রায় কার্যকর করতে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

পরে ওই গ্রেফতারি পরোয়ানা থানায় এলে মঙ্গলবার রাতে তাঁকে গ্রেফতার করতে সুমনের গোলাহাট এক নম্বর উর্দূভাষী ক্যাম্পে অভিযান চালানো হয়। পরে তাঁর শয়নকক্ষ থেকে গ্রেফতার করে পুলিশ৷ এ অভিযানে নেতৃত্ব দেন থানার উপ- পরিদর্শক এমাদ উদ্দিন মো. ফারুক ফিরোজ। সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মো. আবুল হাসনাত খান সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন আজ বুধবার তাঁকে নীলফামারী জেলা কারাগারে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here