সৈয়দপুরে লায়ন্স স্কুলে বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠানে গীতি নৃত্যনাট্য গাড়িয়াল মঞ্চস্থ

0
679
সৈয়দপুরে লায়ন্স স্কুলে বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠানে গীতি নৃত্যনাট্য গাড়িয়াল মঞ্চস্থ
মিজানুর রহমান মিলন, সৈয়দপুর থেকে।

খবর৭১ঃ

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর থেকেঃ নীলফামারীর সৈয়দপুরে লায়ন্স স্কুল এন্ড কলেজের বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শহরের বিমানবন্দর সড়কে প্রতিষ্ঠান চত্বরে গতকাল বুধবার সন্ধ্যায় ওই মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

দুই পর্বের সাংস্কৃতিক অনুষ্ঠানের প্রথম পর্বে প্রতিষ্ঠানের সহকারি শিক্ষিকা সুফিয়া বানু শিল্পী ও কমর মোস্তারী পারভেজের পরিচালনায় মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যায় লায়ন্স স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীরা একক ও দলীয় সংগীত, একক নৃত্য ও দলীয় নৃত্য পরিবেশন করে। আর অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে প্রয়াত বাবু শিশির রঞ্জন রায় রচিত এবং লায়ন্স স্কুল ও কলেজের সহকারি শিক্ষিকা বেনতুল শান বীনুর পরিচালনায় গীতি নৃত্য নাট্য “গাড়িয়াল” পরিবেশিত হয়।

সৈয়দপুরে লায়ন্স স্কুলে বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠানে গীতি নৃত্যনাট্য গাড়িয়াল মঞ্চস্থ
মিজানুর রহমান মিলন, সৈয়দপুর থেকে।

গাড়িয়াল এর বিভিন্ন চরিত্রে অভিনয় করে প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উপস্থিত দর্শকদের ব্যাপক প্রশংসা কুড়িয়েছে। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি, সুধীজন, সাংবাদিক, সকল শিক্ষক ও অভিভাবকরা উপস্থিত থেকে বার্ষিক সাংস্কৃতিক সন্ধ্যা ও গীতি নৃত্য নাট্যটি উপভোগ করেন। এর আগে বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান উপলক্ষে এক সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন নীলফামারী জেলা প্রশাসক মো, হাফিজুর রহমান চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার মো. নাসিম আহমেদ। সম্মানিত অতিথির বক্তব্য বলেন নীলফামারীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আজহারুল ইসলাম ও সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি)পরিমল কুমার সরকার। লায়ন্স স্কুল অ্যান্ড কলেজের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান লায়ন মো. নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য বলেন কলেজের অধ্যক্ষ লায়ন মো. নজরুল ইসলাম খান কিশোর।

এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য বলেন সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র মো. আখতার হোসেন বাদল, সৈয়দপুর প্রেস ক্লাবের সভাপতি সাকির হোসেন বাদল প্রমূখ। বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠানের আলোচনা সভাটি উপস্থাপনা করেন কলেজের বাংলা বিভাগের প্রভাষক মো. সাজ্জাদ হোসেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here