সৈয়দপুরে লন্ড্রী ব্যবসার আড়ালে মাদক সেবন ও সংরক্ষণের দায়ে যুবকের কারাদণ্ড

0
989
সৈয়দপুরে লন্ড্রী ব্যবসার আড়ালে মাদক সেবন ও সংরক্ষণের দায়ে যুবকের কারাদণ্ড

খবর৭১ঃ

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর থেকেঃ সৈয়দপুরে লন্ড্রী ব্যবসার আড়ালে মাদকসেবন ও বিক্রি করার উদ্দশ্যে সংরক্ষণ করার দায়ে আলী হোসেন (৩৫) নামে এক যুবককে একমাসের বিনাশ্রম কারাদন্ড ও একশত টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। গত মঙ্গলবার রাতে এ রায় দেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট পরিমল কুমার সরকার।

ওই রাতেই দন্ডপ্রাপ্ত আসামিকে নীলফামারী জেল হাজতে পাঠানো হয়েছে। সুত্র জানায়, হাতিখানা এলাকার মৃত রমজান আলীর ছোট পুত্র আলী হোসেন তার বাসা সংলগ্ন লন্ড্রী দোকান খোলেন। সেখানে লন্ড্রী ব্যবসার আড়ালে মাদক সেবন ও মাদক বিক্রি করে আসছিলেন। দীর্ঘদিন থেকে এসব কর্মকান্ড চালিয়ে আসার খবর পৌছে যায় নীলফামারী মাদকদ্রব্য নিয়ন্ত্রক অধিদপ্তরের কর্তাদের কানে। তারা আলী হোসেনকে হাতে নাতে ধরতে সোর্স নিয়োগ করে।

অবশেষে সোর্সের দেয়া নিশ্চিত সংবাদের ভিত্তিতে সৈয়দপুর থানা পুলিশের সহযোগিতায় আলী হোসেনের লন্ড্রী দোকান ঘেষা তারই মালিকানাধীন অপর ফাঁকা দোকানে তল্লাশী চালিয়ে একটি সিগারেটের প্যাকেটে থাকা পাঁচ পুড়িয়া হেরোইন উদ্ধার করা হয়। পরে তাৎক্ষণিক হাজির করা হয় ভ্রাম্যমাণ আদালতে। সেখানে ধৃত আলী হোসেন দোষ স্বীকার করায় আদালতের বিচারক ও সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার তাঁকে একমাসের বিনাশ্রম কারাদন্ড ও একশত টাকা জরিমানা করেন।

এ অভিযানে নীলফামারী মাদকদ্রব্য নিয়ন্ত্রক অধিদপ্তরের পরিদর্শক মো. খবির আহমেদ, থানার উপ- পরিদর্শক বাপি কুমারসহ উভয় দপ্তরের অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here