সৈয়দপুরে মুক্তিযোদ্ধা কাশেম টিটিকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

0
609
সৈয়দপুরে মুক্তিযোদ্ধা কাশেম টিটিকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
ছবিঃ মিজানুর রহমান মিলন, সৈয়দপুর থেকে।

খবর৭১ঃ

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর থেকেঃ সৈয়দপুরে বীর মুক্তিযোদ্ধা বাংলাদেশ রেলওয়ের অবসরপ্রাপ্ত টিকেট কালেক্টর (টিটি) আলহাজ্ব আবুল কাশেমকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। আজ রবিবার বাদ নামাজে আছর সৈয়দপুর সরকারি কলেজ মাঠে মরহুমকে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অর্নার দেয়া হয়।

পরে কিছু সময় নীরবতা পালন করা হয়৷ এসময় উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকতা মো. নাসিম আহমেদ, সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মো.আবুল হাসনাত খান,মুক্তিযোদ্ধা সংসদের নেতৃবৃন্দসহ অন্যান্যরা। পরে কলেজ মাঠে সেখানে জানাযার নামাজ শেষে মরহুমকে তাঁর পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। জানাযা ও দাফনে শোকাহত আত্মীয়স্বজন ছাড়াও, রাজনীতিক মুক্তিযোদ্ধা, সাংবাদিক, গণ্যমাণ্য ব্যক্তিবর্গছাড়াও সর্বস্তরের মানুষজন অংশ নেন। বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবুল কাশেম আজ রবিবার ভোর পাঁচ টায় শহরের কুন্দল এলাকার নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে—রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৯ বছর।

তিনি স্ত্রী, তিন পুত্র, তিন কন্যা, নাতি-নাতনীসহ অসংখ্যক আত্মীয় -স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। তিনি ছিলেন সৈয়দপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সাপ্তাহিক সৈয়দপুর বার্তার সম্পাদক আবু বিন আজাদ রতনের পিতা ও সৈয়দপুর থানার উপ পরিদর্শক মো. সাহেফুল ইসলাম ও ট্রাভেল এজেন্সী ব্যবসায়ী মে. জাকির হোসেন মেননের শশুর। মরহুমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন সংরক্ষিত আসনের সংসদ সদস্য রাবেয়া আলীম, উপজেলা চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন, ভাইস চেয়ারম্যান মো. আজমল হোসেন, পৌর মেয়র মো. আমজাদ হোসেন সরকার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. আকতার হোসেন বাদল, সাধারন সম্পাদক মহসিনুল হক মহসিন, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. রফিকুল ইসলাম বাবু, সাধারন সম্পাদক মো. মোজাম্মেল হক, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার একরামুল হক, প্রেসক্লাব সভাপতি ও সাধারন সম্পাদক যঢাক্রমে সাকির হোসেন বাদল ও এম এ করিম, সাপ্তাহিক আলাপন সম্পাদক আমিনুল হক, জনসমস্যা সম্পাদক শওকত হায়াত শাহ, সাংবাদিক কাজী জাহিদ, নজরুল ইসলাম, এম আর আলম ঝন্টু,জিকরুল হক, নজির হোসেন নজু, তোফাজ্জল হোসেন লুতু, গোপাল চন্দ্র রায়, মিজানুর রহমান মিলন, মেহেরুন্নিসা, এম এ মোমেন এম ওমর ফারুক, নিজু আগরওয়ালা, হীরা শর্মা, আমিরুল হক আরমান, নুর মোহাম্মদ ঔয়ালিউর রহমান রতন প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here