সৈয়দপুরে মাদকসেবী পুত্রকে পুলিশে দিল বাবা

0
432
সৈয়দপুরে মাদকসেবী পুত্রকে পুলিশে দিল বাবা
দন্ডপ্রাপ্ত তরুণ মো. আব্দুল্লাহ্-আল-মামুন।

খবর৭১ঃ

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর থেকেঃ সৈয়দপুরে মাদকসেবী পুত্রের অত্যাচারে অতিষ্ঠ হয়ে তাকে পুলিশের হাতে তুলে দিয়েছে এক পিতা। পরে থানা পুলিশ ওই মাদকসেবীকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে আদালত মাদক সেবনের দায়ের ওই ছেলের এক বছরের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন। আজ বুধবার বিকেলে ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার ওই দন্ডাদেশ দেন। দন্ডপ্রাপ্ত তরুণ হচ্ছে মো. আব্দুল্লাহ্-আল-মামুন (১৮)।
ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, শহরের মুন্সিপাড়ার এলাকার কাপড় ব্যবসায়ী মো. আব্দুর রাজ্জাকের ছেলে মো. আব্দুল্লাহ-আল-মামুন (১৮) বন্ধুবান্ধবদের পাল্লায় পড়ে মাদকাসক্ত হয়ে পড়ে । সে কয়েক বছর ধরে নিয়মিত গাঁজা ও ইয়ারা সেবন করছিল। মাদকের টাকা জোগাড় করতে সে প্রায়ই বাড়ির মূল্যবান জিনিসপত্র ছাড়াও বাবা-মায়ের টাকাও চুরি করছিল। অনেক সময় মাদক সেবনের টাকার জন্য সে বাবা-মায়ের ওপর চড়াও হতো। এ অবস্থায় মাদকসেবী ছেলেকে নিয়ে চরম বিপাকে পড়েন বাবা-মা। ছেলের অত্যাচারে অতিষ্ঠ হয়ে পড়েন তারা। কিন্তু কোনভাবে তাকে মাদক সেবন থেকে বিরত রাখতে না পারায় অবশেষে ছেলের অত্যাচারে অতিষ্ঠ হয়ে তাঁর বাবা আব্দুল রাজ্জাক আজ বুধবার সৈয়দপুর উপজেলা প্রশাসনে কাছে মাদকসেবী ছেলের আব্দুল্লাহ- আল-মামুনের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দেন। আর অসহায় বাবার এ অভিযোগ পেয়ে আজ বুধবার দুপুরে সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার পুলিশ সদস্যদের নিয়ে কাপড় ব্যবসায়ী আব্দুল রাজ্জাকের মুন্সিপাড়ার বাসায় হাজির হন। এ সময় মাদকসেবী ছেলেকে পুলিশের হাতে তুলে দেন বাবা আব্দুর রাজ্জাক। এ সময় সেখান থেকে পুলিশ তাকে আটক করে নিয়ে আসেন। পরে গাঁজা ও ইয়াবা সেবনের দায়ে আব্দুল্লাহ- আল মামুনকে এক বছরের বিনাশ্রম কারাদন্ড দেন ভ্রাম্যমান আদালত। ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার ওই দন্ডাদেশ দেন।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মো. শাহজাহান পাশা ভ্রাম্যমান আদালতে মাদকসেবীর এক বছরের বিনাশ্রম কারাদন্ডের সত্যতা নিশ্চিত করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here