সৈয়দপুরে ভ্রাম্যমাণ আদালতে খদ্দের ও দেহব্যবসায়ীর জেল জরিমানা

0
530
ছাতকে ভ্রাম্যমাণ আদালতের পৃথক অভিযানে ৪০ হাজার টাকা জরিমানা ও জাল জব্ধ

খবর৭১ঃ

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর থেকেঃ সৈয়দপুরে আবাসিক এলাকায় দেহ ব্যবসা পরিচালনা করার দায়ে দেহ ব্যবসায়ী বাড়ির মালিক ও খদ্দেরকে জেল জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার রাতে দেহ ব্যবসায়ী রুমিকে (২৫) ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড ও খদ্দের মো. আল মিলনকে (৩০) ২০ হাজার টাকা জরিমানা করেন আদালত। আদালতে জরিমানা দিয়ে খদ্দের ছাড়া পেলেও দেহ ব্যবসায়ীকে মঙ্গলবার সকালে নীলফামারী কারাগারে পাঠানো হয়েছে। আদালত সুত্র জানায়, সোমবার রাতে শহরের ইসলামবাগ এলাকার একটি মাদরাসার পিছনে অবস্থিত মো. জোবায়েরের বাসায় দেহ ব্যবসা চালিয়ে আসছিল তারই স্ত্রী রুমি। দীর্ঘদিন ধরে এ কারবার চলায় এলাকার মানুষজন ক্ষিপ্ত হয়ে ওঠে। ফলে ওই অবৈধ কর্মকান্ড হাতে নাতে ধরতে মানুষজন একত্রিত হয়।

ঘটনার দিন রাতে ওই বাসায় দেহ ব্যবসা চালানো হচ্ছে নিশ্চিত এলাকাবাসী পুলিশে খবর দেয়। বিষয়টি উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকারকে অবগত করেন থানা পুলিশ। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নির্দেশে বাড়ির মালিক জোবায়েরের স্ত্রী দেহ ব্যবসায়ী রুমি ও দিনাজপুর জেলার কাহারোল উপজেলার নিজিয়া এলাকার বাসিন্দা দেলোয়ার হোসেনের পুত্র একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত আনসার সদস্য খদ্দের মো. আল মিলনকে সোমবার রাতে আটক করে পুলিশ। পরে তাদের হাজির করা হয় আদালতে।

এসময় বিচারকের কাছে তারা দোষ স্বীকার করলে নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার রুমিকে ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৭ দিনের কারাদন্ড এবং খদ্দের মো. আল মিলনকে ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে এক মাসের কারাদন্ডের রায় দেন পরে এ রায়ে খদ্দের আল মিলন জরিমানার টাকা দিয়ে মুক্তি পেলেও জরিমানা দিতে না পারায় রুমিকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here