সৈয়দপুরে বাসের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু

0
472
সৈয়দপুরে বাসের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু
সৈয়দপুরে ব্রীজের রেলিংয়ের ওপরে বাস। ছবিঃ মিজানুর রহমান মিলন, সৈয়দপুর প্রতিনিধি।

খবর৭১ঃ

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর প্রতিনিধিঃ সৈয়দপুরে দ্রুতগামি একটি বাসের ধাক্কায় ষাটোর্ধ্ব মনির উদ্দিন নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ ঘটনায় এলাকাবাসি বাসটি আটক করলেও বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে। গতকাল শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের চৌমুহনী বাজার সংলগ্ন ব্রীজ এলাকায় এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, কৃষক মনির উদ্দিন সন্ধ্যায় (৬১) তার বাড়ি থেকে চৌমুহনী বাজারে আসছিলেন।

এসময় সৈয়দপুর থেকে ছেড়ে আসা পার্বতিপুর অভিমুখি মোকারম নামে দ্রুতগামি একটি মিনিবাস(সিলেট-জ-নং-১১-০১৯৩) চৌমুহনী ব্রীজের রেলিংয়ের নিজ সাইড দিয়ে চলা ওই বৃদ্ধকে ধাক্কা মারে। এতে ঘটনাস্থলে মারা যায় সে। সুত্রটি জানায়, চৌমুহনী এলাকার মাংস বাজারের সামনে শহরের একটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক তার প্লাটিনা মোটর সাইকেল চালিয়ে নিজ সাইড দিয়ে শহরের দিকে যাচ্ছিলেন। এসময় পার্বতিপুর অভিমুখী দ্রুতগামী ওই বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ওই মোটর সাইকেলে ধাক্কা মারে।

এতে ওই শিক্ষক মাটিয়ে লুটিয়ে পড়ে। কিন্তু মোটর সাইকেলটি ওই বাসের নীচে আটকা পড়ায় সেটি টেনে নিয়ে যেতে থাকে বাসটি। ঘটনাটি ওই বাজারের লোকজন দেখতে পেয়ে বাসটি থামানোর চেস্টা করে। কিন্তু বাসের চালক গাড়ি না থামিয়ে গতি বাড়িয়ে দেয়। আর এসময় নিয়ন্ত্রণ হারিয়ে ব্রীজের রেলিংয়ের ওপর উঠে যায় বাসটি। এতে ওই ব্রীজের সাইড দিয়ে চৌমুহনী বাজারের দিকে আসা বৃদ্ধ মনির উদ্দিন বাসের চাপায় ঘটনাস্থলে মারা যান। সে বেলাইচন্ডি ইউনিয়নের কুঠিপাড়ার বানিয়াপাড়া গ্রামের মৃত মফিজ উদ্দিনের পুত্র। তিনি ৫ কন্যা ও পুত্র সন্তানের জনক। এদিকে এঘটনায় স্থানীয়রাসহ চৌমুহনী বাজারের লোকজন রাস্তায় নেমে আসে। ফলে ওই এলাকার উভয়পাশে অসংখ্যক যানবাহন আটকা পড়ে।

এতে প্রায় এক ঘন্টা সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে সৈয়দপুর উপজেলা নির্বাহি কর্মকর্তা ( ভারপ্রাপ্ত) ও সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার ও থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. শাহজাহান পাশাসহ পুলিশের অন্যান্য সদস্য ঘটনাস্থলে উপস্থিত হন। এসময় তারা সকলের সাথে কথা বলে উত্তেজিত মানুষজনকে শান্ত করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। পরে যানবাহন চলাচল স্বাভাবিক হয়। পরে বাস মালিক পক্ষের সাথে মৃতের পরিবারের সমঝোতা হওয়ায় উর্ধ্বতন কর্তৃপক্ষের অনুমতিতে আইনী প্রক্রিয়া শেষে পুলিশ মৃতের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। এব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here