সৈয়দপুরে দেয়াল চাপায় আহত ব্যবসায়ীর মৃত্যু

0
550
সৈয়দপুরে দেয়াল চাপায় আহত ব্যবসায়ীর মৃত্যু

খবর৭১ঃ

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর থেকেঃ সৈয়দপুরে দেয়াল চাপায় আহত সাইকেল পার্টস্ ব্যবসায়ী আমির হোসেন (৩৭) মারা গেছেন। সোমবার সকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার।

গত রবিবার সন্ধ্যায় শহরের বিমানবন্দর সড়কের পাশে অফিসার্স কলোনী এলাকায় দেয়াল চাপার এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, ওইদিন সন্ধ্যায় বিমানবন্দর সড়কের পাশে অবস্থিত এ্যানজেল সাইকেল স্টোরের মালিক আমির হোসেন প্রকৃতির ডাকে সাড়া দিতে দোকানের পিছনে অফিসার্স কলোনী এলাকা দিয়ে যাওয়ার সময় পাশের একটি পুরাতন দেয়াল ধ্বসে পড়ে তা উপর। এসময় মারাত্মক আহত হয় সে। ঘটনাটি দেখতে পেয়ে সাথে সাথে লোকজন তাকে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যায়।

সেখানে তার অবস্থার অবনতি হলে চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য আহত আমিরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। কিন্তু সেখানে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে সোমবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। সাইকেল পার্টস্ ব্যবসায়ী মৃত আমির শহরের ইসলামবাগ এলাকার আকতার হোসেনের পুত্র ও সৈয়দপুরের বিশিষ্ট সাইকেল ব্যবসায়ী আলতাফ হোসেনের শ্যালক ছিলেন। মৃত্যুকালে তিনি মা,ভাই বোন,স্ত্রী,২ শিশু সন্তান,আত্মীয় স্বজনসহ অসংখ্যক গুনগ্রাহী রেখে গেছেন। সোমবার বিকেলে গোলাহাট মসজিদ চত্বরে তার জানাযার নামাজ শেষে তাকে গোলাহাট কবরস্থানে দাফন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here