সৈয়দপুরে ড্রাইভিং লাইসেন্সবিহীন পরিবহন চালকদের বিরুদ্ধে অভিযান শুরু

0
512
সৈয়দপুরে ড্রাইভিং লাইসেন্সবিহীন পরিবহন চালকদের বিরুদ্ধে অভিযান শুরু

মিজানুর রহমান মিলন,সৈয়দপুরঃ
নীলফামারীর সৈয়দপুরে ড্রাইভিং লাইসেন্সবিহীন বিভিন্ন যানবাহন চালকদের বিরুদ্ধে অভিযান শুরু হয়েছে। “একটি দুর্ঘটনা সারা জীবনের কান্না, ট্রাফিক আইন মেনে চলুন নিরাপদ থাকুন”এ শ্লোগানকে সামনে রেখে নীলফামারী জেলা পুলিশ আজ রোববার থেকে এ অভিযান শুরু করেছে।

সকালে সৈয়দপুর শহরের উপকন্ঠে দিনাজপুর- রংপুর মহাসড়কের ওয়াপদা মোড়ে এ অভিযান শুরু হয়।
সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পালের নেতৃত্বে এ সময় নীলফামারী জেলা ট্রাফিক বিভাগের শহর ও যানবাহন পরিদর্শক (টিআই) মো. আবু নাহিদ পারভেজ চৌধুরী, সৈয়দপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আবুল হাসনাত খান, ট্রাফিক সার্জেন্ট মো. রাশেদ হাসান মন্ডল, ট্রাফিক পুলিশের শহর উপ- পরিদর্শক (টিএসআই) মো. আব্দুল খালেকসহ ট্রাফিক পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

ট্রাফিক পুলিশের সৈয়দপুর অফিস সূত্রে জানা গেছে, অভিযানের প্রথম দিনেই দুই শতাধিক বাস,মিনিবাস,ট্রাকসহ ভারী যানবাহনের চালকদের ড্রাইভিং লাইসেন্স পরীক্ষা করা হয়। এদের মধ্যে ১২ জনের ড্রাইভিং লাইসেন্স না থাকায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। এছাড়া হেলমেটছাড়া মোটরসাইকেল চালনোর অভিযোগে ওইসব চালকদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। এ ব্যাপারে সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল বলেন, আজ থেকে গাড়ির ফিটনেস না থাকা, ড্রাইভিং লাইসেন্সবিহীন গাড়ী চালক এবং রেজিস্ট্রেশন ও হেলমেটবিহীন মোটরসাইকেল চালকের বিরুদ্ধে অভিযান শুরু হলো। এ অভিযান অব্যাহতভাবে চলবে বলে জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here