সৈয়দপুরে অটো রিক্সা থেকে গাঁজা উদ্ধার, চালকসহ গ্রেফতার -২

0
513
সৈয়দপুরে অটো রিক্সা থেকে গাঁজা উদ্ধার
ছবিঃ মিজানুর রহমান মিলন, সৈয়দপুর থেকে।

খবর৭১ঃ

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর থেকেঃ নীলফামারীর সৈয়দপুরে মাদক বিরোধী অভিযান চালিয়ে ব্যাটারিচালিত অটোরিক্সা থেকে এক কেজি ৮ শ’ গ্রাম গাঁজা উদ্ধার করেছে পুলিশ।

এসময় মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগে ইজিবাইক চালকসহ দুইজনকে আটক করে তারা। গতকাল শনিবার বিকেলে সৈয়দপুর শহরের উপকন্ঠে বাঙ্গালীপুর ইউনিয়নের চৌমুহনী মাঝাপাড়া থেকে ওই গাঁজা উদ্ধার ও মাদক ব্যবসায়ীদের আটক করা হয়। এরা হচ্ছে নরসিংদী জেলার রায়পুর উপজেলা শ্রীনগর গ্রামের নুরুল ইসলামের ছেলে মো. জসিম (৩৫) এবং সৈয়দপুর উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের পীরপাড়া এলাকার মৃত. খায়রুদ্দিনের ছেলে মো. তোফায়েল (৪৫)। থানা পুলিশ জানিয়েছে গতকাল শনিবার বিকেলে চৌমুহনী এলাকায় গোপন সূত্রে সন্দেহজনক একটি অটোরিক্সায় তল্লাশি চালায় পুলিশ সদস্যরা। এ সময় পুলিশ ওই অটোরিক্সার সামনের চালকের আসনে বসার সিটের নিচ থেকে কয়েকটি পলিথিন ব্যাগ দিয়ে মোড়ানো একটি ব্যাগ উদ্ধার করে। পরে সে সব পলিথিনের ব্যাগ খুলে এক কেজি ৮ শ’ গাঁজা পাওয়া যায়।

এ সময় উদ্ধারকৃত গাঁজা জব্দ ও গাঁজা বিক্রির সঙ্গে জড়িত থাকার অভিযোগে অটোরিক্সা চালক মো. জসিমকে আটক করে তারা। পরে আটক জসিম পুলিশকে জানায়, সে ওই গাঁজাগুলো বাঙ্গালীপুর ইউনিয়নের পীরপাড়া গাঁজা ব্যবসায়ী তোফায়েলের কাছে পৌঁছে দেওয়ার জন্য নিয়ে যাচ্ছিল। পরে পুলিশ তাঁর স্বীকারোক্তি অনুযায়ী গাঁজা ব্যবসায়ী তোফায়েলকে তাঁর পীরপাড়ার বাড়ি থেকে আটক করেন। পুলিশ জানায় , আটক জসিম একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। সে নরসিংদী থেকে নীলফামারীর সৈয়দপুরে এসে বাড়ি ভাড়ায় নিয়ে অবস্থান করে ইজিবাইক চালানোর আঁড়ালে দীর্ঘদিন গাঁজার ব্যবসা করে আসছিল। আর আটক তোফায়েল একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী।

তাঁর বিরুদ্ধে সৈয়দপুর থানায় মাদক মামলা রয়েছে। সৈয়দপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. আবুল হাসনাত খান অটোরিক্সা থেকে গাঁজা উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে থানায় একটি মামলা হয়েছে। আজ রবিবার গ্রেপ্তারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here