সেই অস্ট্রেলিয়ার বিপক্ষেই হারিস সোহেলের প্রথম সেঞ্চুরি

0
238

খবর৭১ঃভাগ্য তার পক্ষে যাচ্ছিল না। সেঞ্চুরির দুয়ারে দুইবার খুব কাছাকাছি গিয়েও অপরাজিত থেকেই ক্রিজ ছাড়তে হয়। অবশেষে ওয়ানডেতে ১১ ফিফটির পর ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি পেলেনপাকিস্তানের তরুণ ব্যাটসম্যান হারিস সোহেল। ১১৫ বলেছয়টি চার ও একটি ছক্কায় ১০১ রান করে অপরাজিত থাকেন হারিস। তার সেঞ্চুরিতে পাকিস্তানের সংগ্রহ ৫ উইকেট হারিয়ে ২৮০ রান।

পাকিস্তানের এই তারকা ক্রিকেটার ওয়ানডে ক্যারিয়ারের ২৭তম ম্যাচে এসে সেঞ্চুরির দেখা পান।

শুক্রবার আরব আমিরাতের শারজা আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অস্ট্রেলিয়ার বিপক্ষে ১১১ বলে ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি হাঁকান।

এর আগে দুইবার ৮৫ ও ৮৯ রানে অপরাজিত থেকে মাঠ ছাড়তে হয় তাকে। ওয়ানডেতে ১১টি ফিফটির পর প্রথম সেঞ্চুরির দেখা পেলেন বাঁহাতি এই ব্যাটসম্যান।

টেস্টে মাত্র ১০ ম্যাচ খেলে ২টি সেঞ্চুরি করেন হারিস সোহেল। ক্যারিয়ারের পঞ্চম টেস্টেই অস্ট্রেলিয়ার বিপক্ষে দুবাইয়ে গত বছরের অক্টোবরেসেঞ্চুরি করেন হারিস। একই মাঠে এক মাসের ব্যবধানে নিউজিল্যান্ডের বিপক্ষে খেলেন ক্যারিয়ার সেরা ১৪৭ রানের ইনিংস।

টেস্টে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের বিপক্ষে সেঞ্চুরি করা হারিস সোহেল এবার পেলেন ওয়ানডে সেঞ্চুরি। টেস্টের মতোওয়ানডেতেও সেইঅস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথমসেঞ্চুরি পেলেন হারিস।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here