সুষ্ঠু ভোট হলে জাতীয় পার্টির জয় নিশ্চিত – রোকন উদ্দিন বাবুল

0
306

হাসান মাহমুদ লালমনিরহাট প্রতিনিধি:
জাতীয় পার্টি কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক রোকন উদ্দিন বাবুল বলেন, রংপুর সিটি ও সুন্দরগঞ্জের উপনির্বাচনে জাতীয় পার্টির জয় প্রমাণ করে যে অবাধ সুষ্ঠু, গ্রহণ যোগ্য ভোট হলে আগামী নির্বাচনে জাতীয় পার্টি সরকার গঠন করবে।
শনিবার(০৯ জুন)সন্ধ্যায় লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার চামটাহাট মাঠে মদাতী ইউনিয়ন জাতীয় পার্টি’র আয়োজনে ইফতার মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। স
বাবুল বলেন, লালমনিরহাট-২ (কালীগঞ্জ-আদিতমারী) আসনের অতীত ঐতিহ্য ধরে রাখতে সবাইকে আরো সু-সংগঠিত হয়ে কাজ করতে হবে। এছাড়া আগামী নির্বাচনে অত্র অঞ্চলের প্রিয় ও শান্তির প্রতীক লাঙ্গল মার্কায় ভোট দেওয়ার জন্য উপস্থিত জনতার প্রতি দৃঢ় ভাবে আহবান জানান।
মদাতী ইউনিয়ন জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াদুল ইসলামের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন, কালীগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি ডাঃ নাজির হোসেন আহমেদ, সম্পাদক বিধান চন্দ্র রায়, সাংগঠনিক সম্পাদক শামসুজ্জামান সবুজ, জাতীয় যুবসংহতির সভাপতি রফিকুল ইসলাম, মদাতী ইউনিয়ন জাতীয় যুবসংহতি’র সভাপতি শাহীনুর রহমান, ছাত্রসমাজের সভাপতি বিজয় রায় প্রমূখ।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here