সুষ্ঠু নির্বাচন আদায়ে যুবসমাজকে ঐক্য বদ্ধ হতে হবে ….বি. এম. নাজমুল হক

0
376

খবর ৭১ঃ স্বাধীনতা, গনতন্ত্র এবং আইনের শাসন প্রতিষ্ঠায় যুব সমাজকে ঐক্যবদ্ধ হয়ে দেশ সেবায় আত্ম নিয়োগ করতে হবে। সকল প্রকার অনিয়ম ও অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। ভোট সকল নাগরিকের মৌলিক অধিকার, এ অধিকার প্রতিষ্ঠায় সকল ন্যায় সঙ্গত সংগ্রামে যুবকদেরকেই অগ্রভাগে থাকতে হবে। সুষ্ঠু নির্বাচন পরিচালনায় যে কোন ত্যাগ স্বীকার ও যে কোন প্লাটফর্মে থেকে অধিকার আদায়ের আন্দোলন জোরদার করতে হবে। দেশে গনতন্ত্র নিয়ে অনিশ্চয়তার সৃষ্টি হয়েছে। এ অবস্থা থেকে উত্তরনের জন্য সকল রাজনৈতিক পক্ষকে আলোচনার টেবিলে বসতে হবে। শুধু কেবল লোক দেখানো আলোচনা নয়, জনগণ চায় সকল সমস্যার সুষ্ঠু সমাধান। দেশে অসংখ্য শিক্ষিত বেকার যুবক তাদের কর্মসংস্থান নিয়ে কারো কোন সুনির্দিষ্ট বক্তব্য নেই। বেকার সমস্যাসহ সকল চলমান সংকট নিরসনে বংলাদেশ জাতীয় পাটির্র নেতৃত্বাধীন জাতীয় গণতান্ত্রিক জোট সমগ্র বাংলাদেশে যোগ্য নাগরিকদের মধ্য থেকে বাছাই করে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩০০ আসনে (কাঁঠাল প্রতীকে) প্রার্থী দিয়ে জাতীয় এবং আন্তর্জাতিক মহলে একটি প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ গ্রহণযোগ্য নির্বাচনে অংশগ্রহণ করবে।

আজ ৩০ অক্টোবর বেলা ১১টায় ১২৪/১ শান্তিনগর এ স্বপ্ন অডিটরিয়ামে দেশপ্রেমিক নাগরিক পার্টি কর্তৃক আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে জাতীয় গণতান্ত্রিক জোট-এনডিএ’র ও বাংলাদেশ জাতীয় পার্টির মহাসচিব বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব বিএম নাজমুল হক উপরোক্ত কথা বলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দেশপ্রেমিক নাগরিক পার্টির চেয়ারম্যান ও জাতীয় গণতান্ত্রিক জোট- এনডিএ’র ভাইস চেয়ারম্যান বিশিষ্ট রাজনৈতিক বিশ্লেষক আহসান উল্লাহ শামীম। এ সময় তিনি তার বক্তব্যে বলেন- গণতান্ত্রিক দেশে উন্নয়ন অগ্রগতি সফলতা কোন সরকারের একক অর্জন বা ক্রেডিট নয়, দেশের সম্পদ ও রাষ্ট্রের অর্থ বিনিয়োগের মাধ্যমেই সকল উন্নয়ন অর্জিত হয়। সরকার শুধু সুষ্ঠু পরিচালনায় প্রশংসার দাবীদার।

আলোচনা সভায় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন দেশপ্রেমিক নাগরিক পার্টির সি: ভাইস চেয়ারম্যান প্রফেসর রফিকুল ইসলাম, আব্দুর রহমান,সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম খোকন, এইচ এম রুহুল আমীন, যুগ্ম মহাসচিব মুহিব্বুল্লাহ বায়েজীদ, কিসমত আরা, প্রচার সম্পাদক শফিকুল ইসলাম প্রমুখ।
খবর ৭১/ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here