সুষ্ঠু নির্বাচনে আচরণবিধি প্রতিপালনার্থে তালা সাংবাদিকদের সাথে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার মতবিনিময়

0
204

সেলিম হায়দার : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষভাবে সম্পন্ন করার লক্ষে বৃহস্পতিবার সকালে সাতক্ষীরা তালা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাচনী নির্বাহী ম্যাজিস্ট্রেট (আচরণবিধি প্রতিপালনার্থে) অনিমেষ বিশ্বাস তালা উপজেলা ও পাটকেলঘাটার সাংবাদিকদের সাথে এক মত বিনিময় সভা করেছেন।
পাটকেলঘাটাস্থ সহকারী কমিশানরের কার্যালয়ে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন,তালা প্রেসক্লাবের সহ-সভাপতি নজরুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক সেলিম হায়দার,কোষাধ্যক্ষ এমএ ফয়সাল,নির্বাহী সদস্য আকবর হোসেন,সেকেন্দার আবু জাফর বাবু,রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক জুলফিকার রায়হান। এরপর বিকেলে একই বিষয়ে পাটকেলঘাটার কর্তব্যরত সাংবাদিকদের সাথে অপর এক মতবিনিময় সভায় মিলিত হন।
এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার তার বক্তব্যে বলেন,আসন্ন নির্বাচনে সকল ভোটার ¯^াধিনভাবে তার ভোটাধিকার প্রয়োগ করবেন,কেউ কোনভাবে কারো পক্ষে বল প্রয়োগ বা প্রত্যক্ষ ও পরোক্ষভাবে হুমকি প্রদর্শণ করে ভোট আদায় করছেন কিনা বা কোন প্রকার নির্বাচনী আচরণ বিধি লংঘন করলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে। এসময় তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন ও সহযোগিতা কামনা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here