সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ইফতার করলো গ্রিন ব্লাড ক্লাব

0
873

খবর ৭১: রাজধানীর বিমানবন্দর রেলওয়ে স্টেশনের অসহায় পথশিশুদের সাথে গত ৯ জুন শুক্রবার অানন্দে মেতে উঠে গ্রিন ব্লাড ক্লাবের সদস্যরা।
মনে রাখার মতো একটি দিন ছিল এটি গ্রিন ব্লাড ক্লাবের সকল সদস্যের জন্য।সরেজমিনে গিয়ে দেখা যায় গ্রিন ব্লাড ক্লাবের প্রতিটি সদস্য পরম মমতায় ইফতার তুলে দিচ্ছিলেন বাচ্চাদের হাতে।
এসময় সেখানে উপস্থিত ছিলেন গ্রিন ব্লাড ক্লাবের সভাপতি ফয়সাল প্রধান,সাধারন সম্পাদক পার্থ সহ ক্লাবের সকল সদস্য।সেখানে তারা ২৫০ জন সুবিধাবন্চিত শিশুর হাতে ইফতার তুলে দেয়।

গ্রিন ব্লাড ক্লাবের সভাপতি ফয়সাল প্রধান, বলেন ” গ্রিন ব্লাড ক্লাব প্রতিষ্ঠালগ্ন থেকেই নিজস্ব অর্থায়নে ও সবার সহযোগীতায় যতদূর সম্ভব আর্তমানবতার সেবায় নিয়োজিত থাকার চেষ্টা করি। এরই ধারাবাহিকতায় আজকে আমাদের এ ক্ষুদ্র প্রয়াস ।পথ শিশুদের পাশে থাকতে পেরে আমরা আমরা খুবই আনন্দিত, এবং ওদের পাশে পেয়ে সমাজের প্রতি দায়িত্ব আরও বেড়ে গেল।এছাড়াও আসছে ঈদে সুবিধাবঞ্চিত পথশিশুদের সাথে ঈদের আনন্দ ভাগ করে নিতে ঈদবস্ত্র বিতরণের মতো আরো বেশ কিছু পরিকল্পনা তাদের রয়েছে বলে জানান তিনি । এ জন্য তিনি সবার সহযোগীতাও কামনা করেন । এসব শিশুদের আগামীদিনে ভবিষতের কথা চিন্তা করে সমাজের স্বচ্ছল ব্যক্তিদের প্রতি এই ধারা যেন অব্যাহৃত থাকে সে জন্য অনুরোধ জানান।”সাধারন সম্পাদক পার্থ বর্মন বলেন “পরিতৃপ্তি পাচ্ছি অসহায় শিশুদের হাতে ইফতার তুলে দিতে পেরে”।
উল্লেখ্য যে গ্রিন ব্লাড ক্লাব শুধুমাত্র রক্তদানের মধ্যেই তাদের কার্যক্রম সীমাবদ্ধ রাখেনি।জামালপুরের যমুনার চরে বন্যাদুর্গত মানুষদের খাদ্যসামগ্রী প্রদান,টেকনাফের দরিদ্র মানুষদের শীতের পোশাক প্রদান এবং গতবছর রোজার ঈদে কাওরানবাজারের অসহায় শিশুদের মধ্যে নতুন পোশাক প্রদান করে তারা তাদের সামাজিক দায়িত্ব পালন করে যাচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here