সুবর্ণা নদীর হত্যাকারীদের ফাঁসির দাবি সাংবাদিকদের

0
272

খবর৭১ঃবেসরকারি টেলিভিশন আনন্দ টিভির পাবনা প্রতিনিধি এবং অনলাইন নিউজ পোর্টাল জাগ্রত বাংলার সম্পাদক ও প্রকাশক সুবর্ণা আক্তার নদীর হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবিতে কুষ্টিয়ার দৌলতপুরের সাংবাদিকরা মানববন্ধন করেছেন।

শুক্রবার সকাল সাড়ে ১০টায় দৌলতপুর রিপোর্টার্স ক্লাবের আয়োজনে দৌলতপুর উপজেলা পরিষদ চত্বরের প্রধান গেটের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

এতে দৌলতপুর রিপোর্টার্স ক্লাব, দৌলতপুর প্রেসক্লাব ও আল্লারদর্গা প্রেসক্লাবসহ দৌলতপুরের সর্বস্তরের সাংবাদিকরা

দৌলতপুর প্রেসক্লাবের যুগ্ম আহ্বায়ক শরীফুল ইসলামের সভাপতিত্বে মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন- আল্লারদর্গা প্রেসক্লাবের সভাপতি খন্দকার জালাল উদ্দিন, সিনিয়র সাংবাদিক এম এস শাহীন, দৌলতপুর প্রেসক্লাবের সদস্য সাইদুল আনাম, দৌলতপুর রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক রনি আহমেদ এবং দৌলতপুর প্রতিবন্ধী ও অটিজম স্কুলের প্রধান শিক্ষক কবীর পান্না।

এ সময় বিভিন্ন স্কুলের শিক্ষক ও স্থানীয় সুধীজন মানববন্ধনে অংশ নেন। মানববন্ধন চলাকালে সাংবাদিকরা অবিলম্বে সহকর্মী সুবর্ণা নদীর হত্যাকারীদের গ্রেফতার ও তাদের শাস্তির দাবি জানান।

উল্লেখ্য, গত মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে সাংবাদিক সুবর্ণা আক্তার নদী পেশাগত দায়িত্বপালন শেষে বাসায় ফেরার সময় নিজ বাসার সামনে দুর্বৃত্তরা তাকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here