সুপারির খোসায় লুকানো ২৪ হাজার ইয়াবা, আটক ৩ বেদে

0
325

খবর ৭১ঃ কুমিল্লার দাউদকান্দিতে ২৪ হাজার পিস ইয়াবাসহ তিন বেদে নারীকে আটক করেছে দাউদকান্দি মডেল থানা পুলিশ। আজ বৃহস্পতিবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বলদাখাল নামক স্থানে সুপারির খোসা থেকে এসব ইয়াবা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন- মুন্সিগঞ্জ জেলার লৌহজং উপজেলার খড়িয়া গ্রামের সোহেল মিয়ার স্ত্রী সোনিয়া (৩০), একই গ্রামের রাজিবের স্ত্রী রাজ দুলালী (২৮) ও আশিকের স্ত্রী দিলরুবা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দাউদকান্দি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় বলদাখাল নামক স্থানে গোপন সংবাদে তার নেতৃত্বে অভিযান চালানো হয়। এ সময় চট্টগ্রাম থেকে ঢাকাগামী হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে সাদা পলিথিনে মোড়ানো ২৪০টি ভেজা সুপারির খোসা উদ্ধার করা হয়।

আলমগীর হোসেন জানান, এসব খোসার ভিতর অভিনব কায়দায় লুকানো অবস্থায় ২৪ হাজার পিস ইয়াবাসহ তিন বেদে নারীকে আটক করা হয়। উদ্ধারকৃত এসব ইয়াবার আনুমানিক মূল্য প্রায় ৭২ লাখ টাকা।

বহনকৃত ইয়াবাগুলো মুন্সিগঞ্জের লৌহজংয়ে নিয়ে যাওয়ার কথা ছিল। এ ব্যাপারে দাউদকান্দি মডেল থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ওসি।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here