সুন্দরবনে র‌্যাবের সাথে বন্দুক যুদ্ধে এক বনদস্যু নিহত

0
257

বাগেরহাট প্রতিনিধি :
সুন্দরবনে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৮) এর সাথে বন্দুক যুদ্ধে অজ্ঞাত এক বনদস্যু নিহত হয়েছে। (মঙ্গলবার) সকালে সুন্দরবনের শরণখোলা রেঞ্জের ডাকাতিয়ার খাল এলাকায় বনদস্যু “গরিবের বন্ধু” বাহিনীর সাথে ঘন্টাব্যাপী ওই বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে। এতে ওই বাহিনীর এক সদস্য নিহত হয়েছে। এ সময় র‌্যাব সদস্যরা ৩টি অস্ত্র উদ্ধার করেছে ।
র‌্যাব-০৮ এর উপাধিনায়ক মেজর সজিবুল ইসলাম জানান, সুন্দরবনের শরণখোলা রেঞ্জের ডাকাতিয়ার খাল এলাকায় র‌্যাবের নিয়মিত টহলের সময় বনদস্যুরা র‌্যাব সদস্যদের লক্ষ করে গুলি ছোড়ে। র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। ঘন্টা ব্যাপী গুলি বিনিময় পর দস্যুরা পিছু হটে। পরে ঘটনাস্থল তল্লাশি করে অজ্ঞাত এক দস্যুর মরদেহ ও তিনটি অস্ত্র এবং গোলাবারুদ উদ্ধার করা হয়। পরে স্থানীয়রা ওই মরদেহ গরিবের বন্ধু বাহিনী সদস্যের বলে সনাক্ত করে। র‌্যাবের ওই কর্মকর্তা আরো জানান, নিহত বনদস্যু মরদেহ মোংলা থানায় হস্থান্তর করা হয়েছে। তবে তার বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।
মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার চৌধুরী জানান, র‌্যাবের পক্ষ থেকে নিহত বনদস্যু গরিবের বন্ধু বাহিনী সদস্যের মরদেহ থানায় হস্তান্তর করা হয়েছে। মরদেহ ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরণ করছে। এঘটনায় পৃথক দুটি মামলা দায়ের করা হচ্ছে। তবে নিহতের নাম পরিচয় পাওয়া যায়নি।
খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here