সুন্দরগঞ্জ রিপোর্টার্স ক্লাবের সভাপতিকে ফুলেল শুভেচ্ছা

0
303

আবু বক্কর সিদ্দিক, গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ

গাইবান্ধার সুন্দরগঞ্জ রিপোর্টার্স ক্লাবের সভাপতি আবু বক্কর সিদ্দিককে ফুলেল শুভেচ্ছা জানালেন বাংলাদেশ লাভ অর্গানাইজেশন (বিএলও)’র কেন্দ্রীয় কমিটির সভাপতি- ফাইয়াজ ইসলাম ফাহিম।
সোমবার দুপুরে ক্লাব কার্যালয়ে এসে সাংবাদিক আবু বক্কর সিদ্দিককে ফুলেল শুভেচ্ছা জানান তিনি। এরআগে ফাইয়াম ইসলাম ফাহিম বলেন, গত ১৬ জানুয়ারী “সুন্দরগঞ্জে বিএলও’র লিফলেট বিতরণ”-শীর্ষক শিরোনামে গণমাধ্যমে প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টিগোঁচড় হয়েছে। সংবাদটি একদিকে যেমন অনেকের হৃদয় ছুঁয়েছে। অন্যদিকে তেমনি বিএলও’কে গণমানুষের মাঝে ব্যপকভাবে প্রসারিত ও পরিচিত করে তুলতে সক্ষম হয়েছে। তিনি প্রকাশিত ঐ সংবাদটির ভুয়সী প্রসংশা করে কৃতজ্ঞতা জানিয়ে আরো বলেন, সংবাদটির লেখক হিসেবে ক্লাব’র সভাপতি আবু বক্কর সিদ্দিকসহ সংশ্লিষ্ট গণমাধ্যমগুলোর প্রকাশনা পর্ষদকে জানাই আন্তরিক অভিনন্দন ও ধন্যবাদ। এসময় উপস্থিত ছিলেন, ক্লাবের সাংগঠনিক সম্পাদক নূরে শাহী আলম লাবলু ও দপ্তর সম্পাদক শামীম সরকার শাহীন।
উল্লেখ্য, এরআগে গত রবিবার দুপুরে সাপ্তাহিক পলাশবাড়ির সম্পাদক, প্রকাশক- উত্তম কুমার কর্মকার ও দৈনিক অন্যদিগন্ত’র গাইবান্ধা জেলা প্রতিনিধি- সঞ্জয় কুমার সরকার ক্লাব কার্যালয়ে এসে সাংবাদিকতা সংশ্লিষ্ট বিষয়ে সংক্ষিপ্ত মতবিনিময় করেন।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here