সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

0
357

আবু বক্কর সিদ্দিক, গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ
গাইবান্ধার সুন্দরগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে ৫ সন্তানের জননী এক গৃহবধূকে অপহরণ ও ধর্ষণ মামলায় ১৪ বছরের সশ্রম কারাদন্ড ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৩ মাসের কারাদন্ডাদেশপ্রাপ্ত আব্দুল গোফ্ফার (২৮) নামে এক পলাতক আসামীকে গ্রেফতার করেছে।
থানা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার কঞ্চিবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই আখতারুজ্জামান গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গিয় ফোর্স নিয়ে অভিযান চালান। এতে উপজেলার কঞ্চিবাড়ি ইউনিয়নের কাবেজের বাজার থেকে সাজাপ্রাপ্ত আসামী আব্দুল গোফ্ফারকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত সাজাপ্রাপ্ত আসামী আব্দুল গোফ্ফার কঞ্চিবাড়ি ইউনিয়নের নতুন দুলাল গ্রামের সিরাজ উদ্দিনের পুত্র। সে ২০০৯ সালের সেপ্টেম্বর মাসে অপহরণের পর অজ্ঞাত স্থানে আটকে রেখে অপহৃতা ৫ সন্তানের জননী ওই গৃহবধূকে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে অপহৃতার স্বামী আনিছুর রহমান বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন। ২০১৮ সালের ২৬ নভেম্বর মামলাটির দীর্ঘ শুনানী শেষে আসামি আব্দুল গোফ্ফারের অনুপস্থিতে গাইবান্ধা জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিজ্ঞ বিচারক উক্ত রায় প্রদান করেন।
বিষয়টি নিশ্চিত করে কঞ্চিবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক- এনায়েত কবীর জানান, সাজাপ্রাপ্ত আসামি আব্দুল গোফ্ফারের বিরুদ্ধে বিজ্ঞ আদালতের গ্রেফতারী পরোয়ানা ছিল।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here