সুন্দরগঞ্জে র‍্যাব’র বন্দুকযুদ্ধে কুখ্যাত মাদক ব্যবসায়ী সালাম ঠসা নিহত

0
234

খবর৭১:আবুু বক্কর সিদ্দিক, গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ
গাইনান্ধার সুন্দরগঞ্জে র‍্যাব’র সঙ্গে বন্দুকযুদ্ধে উত্তরাঞ্চলের শীর্ষতম কুখ্যাত মাদক ব্যবসায়ী আব্দুস সালাম ওরফে সালাম ঠসা নিহত ও ২ র‍্যাব সদস্য আহত হয়েছেন। এসময় বিপুল পরিমাণ মাদকদ্রব্য, বিদেশী পিস্তল, ম্যগজিন ও ৩টি গুলি উদ্ধার করেছে র‍্যাব। নিহত সালাম ঠসা উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের সাতগিরি গ্রামের মৃত সবুর করাতির পুত্র।
একটি নির্ভরশীল সূত্র জানায়, আজ মঙ্গলবার গভীর রাতে সুন্দরগঞ্জ ও রংপুরের পীরগাছা উপজেলার সীমান্তবর্তী জামাল ব্রীজ নামক স্থানে অবস্থান করার বিষয়টি জানতে পেয়ে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব- ১৩ (রংপুর) ক্যাম্পের একটি টিম অভিযান চালায়। র‍্যাব’র উপস্থিতি টের পেয়ে মাদক কারবারীরা র‍্যাব
সদস্যদেরকে লক্ষ্য করে গুলি ছুঁরলে র‍্যাব সদস্যরাও পাল্টাগুলি ছুঁরে। রাত ২ টা থেকে ২টা ১০ মিনিট পর্যন্ত উভয় পক্ষের গুলি বিনিময় চলতে থাকে। এতে সালাম ঠসা ঘটনা স্থলেই নিহত হয়। এসময় ৭ দশমিক ৬৫ এমএম নামে একটি বিদেশী পিস্তল, ঐ পিস্তলের ৩টি তাজা গুলি, ম্যাগজিন, ১০ কেজি গাঁজা, ২০ বোতল ফেন্সিডিল, ২টি তয়েলে, ৬টি স্যান্ডেল ও ২টি গ্যাস লাইটার উদ্ধার করেছে র‍্যাব। নিহত সালাম ঠসার বিরুদ্ধে ২৮টিরও বেশী মাদক দ্রব্য আইনে মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে। বিষয়টি নিশ্চিত করে বামনডাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ- পুলিশ পরিদর্শক তাজুল ইসলাম জানান, এব্যাপরে প্রয়োজনীয় আইনী প্রক্রিয়া চলছে।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here