সুন্দরগঞ্জে মোটরসাইকেলসহ ৩ চোর গ্রেফতার

0
277

আবু বক্কর সিদ্দিক, গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ
গাইবান্ধার সুন্দরগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে ৩ মোটরসাইকেল চোরকে তাদের নিজ-নিজ বাড়ি থেকে গ্রেফতার ও একটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করেছে।
থানা সূত্রে জানা যায়, এব্যপারে শুক্রবার বামনডাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই জিয়ারুল হক বাদী হয়ে থানায় একটি মামলা রুজু করে আসামীদেরকে আদালতে পাঠিয়েছে। এরআগে গত মঙ্গলবার রাতে এসআই জিয়ারুল হক, জহুরুল হক, মজিবুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে আসামীদেরকে গ্রেফতার ও তাদের চোরাইকৃত বাজাজ সিটি (১০০ সিসি) মোরসাইকেলটি উদ্ধার করে। এরআগে গত সোমবার (২৮ জানুয়ারী) বিকালে বামডাঙ্গা জনতা ব্যাকের সামন থেকে সংঘবদ্ধ চোরেরা মোটরসাইকেলটি চুরি করে নিয়ে যায় মর্মে মোটরসাইকেলের মালিক কাঁঠগড়া গ্রামের মৃত- হাবিবুর রহমানের পুত্র রওশন আলমের অভিযোগের ভিত্তিতে এ অভিযান চালায় থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো- উপজেলার ধোপাডাঙ্গা ইউনিয়নের উত্তর রাজিবপুর গ্রামের নয়া মিয়ার পুত্র নাজমুল হক (২৫), রামজীবন ইউনিয়নের কাশদহ গ্রামের আমজাদ হোসেনের পুত্র অছিম ইফতেফাজেব ওরফে সঞ্চয় (৪০) মোখলেছুর রহমানের পুত্র মতিউর রহমান ওরফে মারুফ (২৭) ও আবু বক্কর সিদ্দিকের পুত্র বেলাল হোসেন ওরফে বিপুল (২২)।
পৃথক-পৃথকভাবে বামনডাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক মাহফুজুর রহমান ও থানা অফিসার ইনচার্জ এসএম আব্দুস সোবহান বিষয়টি নিশ্চত করেছেন।

খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here