সুন্দরগঞ্জে ভোকেশনাল স্কুল এ্যান্ড বিএম কলেজের পুণর্মিলনী

0
346

আবু বক্কর সিদ্দিক, গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ
গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার শোভাগঞ্জ মাধ্যমিক ভোকেশনাল স্কুল এ্যান্ড বিএম কলেজে প্রাক্তন ছাত্র-ছাত্রীদের সমন্বয়ে পুনর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এ উপলক্ষ্যে সোমবার বিকালে প্রতিষ্ঠানটির সুপারিন্টেন্ডেন্ট- মোজাম্মেল হকের সভাপতিত্বে ও সহকারী সুপারিন্টেন্ডেন্ট- মিলন কুমার সরকারের সার্বিক তত্ত্বাবধানে প্রতিষ্ঠান প্রাঙ্গণে আলোচনাসভানুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি, উপজেলা নির্বাহী অফিসার- এসএম গোলাম কিবরিয়ার অনুপস্থিতিতে বক্তব্য রাখেন, বিশেষ অতিথি- সুন্দরগঞ্জ ডিডব্লিউ ডিগ্রী কলেজের অধ্যক্ষ- একেএম এ হাবীব সরকার, বাংলাদেশ শিক্ষা পর্যবেক্ষক সোসাইটির চেয়ারম্যান- অধ্যক্ষ এম শরীফুল ইসলাম, শোভাগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক-জাহাঙ্গীর আলম, সমাজসেবক-সাইফুল ইসলাম। শ্যামল কুমার দাস, কনক কুমারসহ প্রতিষ্ঠানটির অন্যান্য শিক্ষক-কর্মচারী, অধ্যয়নরত ও ২০১৭ সাল পর্যন্ত এসএসসি (ভোকেঃ) পাসকৃত প্রাক্তন শিক্ষার্থীবৃন্দ।
এ অনুষ্ঠানে শোভাগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ দেলওয়ার হোসেন নূরী বিশেষ অতিথির বক্তব্যে প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন- “যে সাংবাদিকরা শিক্ষা খাতের দুর্নীতি নিয়ে লেখে, তাদেরকে প্রতিহত করতে হবে”। কারণ, দুর্নীতি ছাড়া কোন শিক্ষা তিষ্ঠান স্থাপন করা যায় না। এ বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)- সুন্দরগঞ্জ উপজেলা শাখা ও সুন্দরগঞ্জ রিপোর্টার্স ক্লাব’র পক্ষ থেকে অধ্যক্ষ দেলোওয়ার হোসেন নুরীর ঘৃণীত এ বক্তব্যের তীব্র নিন্দাসহ প্রতিবাদ জানানো হয়েছে। তিনি তার ব্যক্তিগত কু-কর্ম প্রাতিষ্ঠানিকভাবে জড়িয়ে নেয়ার অপচেষ্টা চালাচ্ছেন। ৪ দলীয় জোট সরকারামলের এমপি ঘোড়ামারা আজিজ’র পৃষ্ঠপোশকতায় ২০০১ সাল থেকে বে-পরোয়া তান্ডব, সমস্ত দুর্নীতি, জালিয়াতি, নিয়োগ বাণিজ্যের মাধ্যমে কোটিপতির বনে যাওয়ায় তাঁর নিজ নিয়োগ, নামে- বেনামে অবৈধভাবে অর্জিত ও সি ত সকল সম্পদের হিসাব-নিকাশের জন্য দুর্নীতি দমন কমিশনের আশু-হস্তক্ষেপ প্রয়োজন বলে মনে করছেন এলাকাবাসী।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here