সুন্দরগঞ্জে প্রতারণার শিকার সেই বৃদ্ধাকে খাদ্যসামগ্রী দিলেন রেজা

0
375
সুন্দরগঞ্জে প্রতারণার শিকার সেই বৃদ্ধাকে খাদ্যসামগ্রী দিলেন রেজা

সুদীপ্ত শামীম:
গাইবান্ধার সুন্দরগঞ্জে বয়ষ্কভাতার কার্ড পেতে প্রতারণার শিকার সেই বৃদ্ধা আনোয়ারা বেগমের (৭০) এক মাসের খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-আহ্বায়ক ও ভালোবাসি সুন্দরগঞ্জ’র প্রতিষ্ঠাতা রেজাউল আলম রেজা।

শনিবার (৯ মে) দুপুরে উপজেলার দহবন্দ ইউনিয়নের দক্ষিণ ধুমাইটারী গ্রামের প্রতারণার শিকার বৃদ্ধার বাড়িতে গিয়ে এক মাসের খাদ্যসামগ্রী পৌঁছে দেন তিনি।

সেই সাথে তিনি বৃদ্ধার বিভিন্ন বিষয়ে খোঁজ খবর নিয়ে আগামীতেও সহযোগিতার আশ্বাস প্রদান করেন। এসময় তার সাথে উপস্থিত ছিলেন, ছাত্রলীগ নেতা আসাদুজ্জামান আসাদ, বিপ্লব, স্বেচ্ছাসেবকলীগ নেতা কামরুল, গোলাম শাহরিয়ার বিদ্যুৎ প্রমুখ।

উল্লেখ্য, বিভিন্ন গণমাধ্যমে ওই বৃদ্ধার সাথে প্রতারণার বিষয়ে একটি সংবাদ প্রকাশিত হয়। সংবাদটি উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-আহ্বায়ক ও ভালোবাসি সুন্দরগঞ্জ’র প্রতিষ্ঠাতা রেজাউল আলম রেজা’র নজরে আসলে বৃদ্ধা আনোয়ারা বেগমকে ১ মাসের খাদ্যসামগ্রী পৌঁছে দেন। প্রতারণার শিকার ওই বৃদ্ধা উপজেলার দহবন্দ ইউনিয়নের দক্ষিণ ধুমাইটারী গ্রামের মৃত আসকার আলীর স্ত্রী।

জানা গেছে, তিন বছর আগে বয়স্ক ভাতার কার্ড পাওয়ার আশায় ভিক্ষা করে জমানো ছয় হাজার টাকা তাঁর গ্রামের রাজ্জাক নামের এক যুবকের হাতে তুলে দেন এই বৃদ্ধা। কিন্তু এক মাস-দুই মাস করে তিন বছর পেরিয়ে গেলেও বয়স্ক ভাতার কার্ড আজও পাননি এ নারী। বারবার ওই প্রতারকের কাছে গেলেও ভাতা কার্ড কিংবা টাকা কিছুই ফিরে পাননি। পরে প্রতারণার বিষয়ে স্থানীয় গোলাম শাহরিয়ার বিদ্যুৎ ও আসাদুজ্জামান আসাদ নামে দুই ছাত্রলীগ নেতাকে জানালে ওই বৃদ্ধার খোয়া যাওয়া টাকা উদ্ধার করে টাকাসহ ওই বৃদ্ধার বাড়িতে ১০ দিনের খাদ্য সামগ্রী পৌঁছে দেন তাঁরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here