সুন্দরগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১: আহত-৮

0
281
আবু বক্কর সিদ্দিক, গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ
 গাইবান্ধার সুন্দরগঞ্জে তুচ্ছ ঘটনায় দু’পক্ষের সংঘর্ষে রুবেল মিঞা (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন উভয় পক্ষের ৮ জন।
 স্থানীয়রা জানান, বুধবার ভোরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রুবেল মিঞার মৃত্যু হয়। নিহত রুবেল উপজেলার রামজীবন ইউনিয়নের উত্তর বেকাটারী গ্রামের দুলু মিঞার পুত্র। এরআগে গত মঙ্গলবার (৪ ডিসেম্বর) দুপুরে দুলু মিঞার বাড়ির পাশ দিয়ে প্রতিবেশী আমীর উদ্দীনের পুত্র আব্দুল জব্বার ধানের আটি নিয়ে আসতে থাকলে দুলু মিঞা ও তার লোকেরা বাঁধা দেয়। এ নিয়ে দু’পক্ষের মাঝে সংঘর্ষ বাঁধে। এতে রুবেল মিঞাসহ ৮ জন আহত হলে স্বজনরা তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। উভয় পক্ষের আহতরা হলেন, দুুুলু মিঞা, তার মা খাতিমন বিবি, স্ত্রী গোলেনুর বেগম, রেজাউল আলম, আজাদ মিঞা, আজাদ মিঞার মা আমেনা বেগম ও আলমগীর হোসেন।
 এদিকে, রুবেল মিঞার মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে রেজাউলগং ঘরবাড়ি ছেড়ে পালিয়ে যায়। এ সুযোগে তাদের ঘর-বাড়ি, গরু-ছাগল, ধান- চালসহ ব্যাপক লুটপাটের ঘটনা ঘটে। খবর পেয়ে থানা অফিসার ইনচার্জ- এসএম আব্দুস সোবহান পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।
 বিষয়টি নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ- এসএম আব্দুস সোবহান জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় দুলু মিঞা বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here