সুন্দরগঞ্জে জমির সীমানা নিয়ে মারামারির ঘটনায় আহত-৪: আটক-১

0
525
সুন্দরগঞ্জে জমির সীমানা নিয়ে মারামারির ঘটনায় আহত-৪: আটক-১

সুদীপ্ত শামীমঃ
গাইবান্ধার সুন্দরগঞ্জে বসতবাড়ির পুকুর পাড়ের সীমানাকে কেন্দ্র করে মারামারিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আব্দুল্লাহ আল মামুনসহ ৪ জন আহত হয়েছে। এ ঘটনায় পুলিশ আমিনুল ইসলাম নান্নু নামে একজনকে আটক করেছে।

শুক্রবার (২০ মার্চ) সকাল ১০ টার দিকে উপজেলার দহবন্দ ইউনিয়নের ঝিনিয়া গ্রামে এ মারামারির ঘটনা ঘটেছে। আব্দুল্লাহ আল মামুন ঢাকা বিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগের ছাত্র।

জানা যায়, ওই গ্রামের প্রতিবেশি মৃত আজিজার রহমান অজি মারওয়ারীর ছেলে আব্দুল মতিন মিয়ার সাথে বসতবাড়ির পুকুর পাড়ের সীমানা নিয়ে শাহ আলীর বিরোধ চলে আসছিলো। সীমানায় খুঁটি দেয়ায় বাঁধা দিতে গেলে আব্দুল মতিন মিয়া ও তার স্বজনরা দেশিয় অস্ত্র দিয়ে অতর্কিত হামলা চালালে গুরুত্বর আহত হন ঢাবি শিক্ষার্থী আব্দুল্লাহ আল মামুন, তার বাবা শাহ আলী, মা আনোয়ারা বেগম ও তার বড় ভাই রাঙ্গা মিয়া। পরে স্থানীয়রা উদ্ধার করে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক অবস্থা বেগতিক দেখে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসারের বরাত দিয়ে উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ আশরাফুজ্জামান সরকার জানান, আহতদের অবস্থা গুরুত্বর হওয়ায় তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, মারামারির ঘটনায় আমিনুল ইসলাম নান্নু নামে একজনকে আটক করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here