সুন্দরগঞ্জে চন্ডিপুর ইউপি নির্বাচনে জাপা প্রার্থী বিজয়ী

0
329

আবু বক্কর সিদ্দিক, গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ
প্রতিক্ষিত গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ১৪ নং চন্ডিপুর ইউপি’র সাধারণ নির্বাচন সু-সম্পন্ন হয়েছে। এতে ৫ হাজার ৯’শ ৯৩ ভোট বে-সরকারীভাবে নির্বাচিত হয়েছেন- জাপা মনোনীত প্রার্থী ফুল মিঞা (লাঙ্গল)। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী মাইদুল ইসলাম টেক্কা (আনারস) পেয়েছেন- ৩ হাজার ৬’শ ১০ ভোট।
মঙ্গলবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতীহীনভাবে শান্তিপূর্ণ পরিবেশে এ নির্বাচন সু-সম্পন্ন হয়। এতে চেয়ারম্যান পদে ৫ জন, ৩টি সংরক্ষিত আসনের সদস্য পদে ৮ জন ও ৯টি সাধাররণ আসনের সদস্য পদে ৪৮ জনসহ মোট ৫৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেন। এর মধ্যে চেয়ারম্যান পদে অন্যান্য প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা হলেন- আ’লীগ মনোনীত-আব্দুছ সোবহান সরকার (নৌকা), বিএনপি মনোনীত আব্দুল মালেক মিঞা (ধানের শীষ) ও স্বতন্ত্র প্রার্থী ও রাজা প্রামাণিক (মোটর-সাইকেল)।
একটি সূত্র জানায়, ২০১৬ সালের ৩১- মার্চসহ ৩ দফা পিঁছিয়ে গিয়ে চতুর্থ বারের মতো নির্ধারীত দিনক্ষণে এ নির্বাচনে কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই নির্বাচন সু-সম্পন্ন হয়। এ ইউনিয়নে মোট ভোটারের সংখ্যা- ২২ হাজার ৩’শ ৬৭ জন। এরমধ্যে পুরুষ- ১০ হাজার ৯’শ ৪৭ ও নারী ভোটারের সংখ্যা ১১ হাজার ৪’শ ২০ জন। রিটার্নিং অফিসার ও উপজেলা পল্লী উন্নয়ন অফিসার- ফজলে রাব্বী সাজ্জাদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।
খবর ৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here