সুন্দরগঞ্জে আনন্দ গ্রুপের মহাব্যবস্থাপকের পক্ষে রাতের আঁধারে দুস্থদের বাড়িতে ত্রাণ

0
469
সুন্দরগঞ্জে আনন্দ গ্রুপের মহাব্যবস্থাপকের পক্ষে রাতের আঁধারে দুস্থদের বাড়িতে ত্রাণ

সুদীপ্ত শামীম, রিপোর্টারঃ
গাইবান্ধার সুন্দরগঞ্জে মহামারি করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন শ্রমজীবি ও অসহায় দুস্থ তিন শতাধিক পরিবারকে নিজের বেতনের টাকায খাদ্য সহায়তা করছেন এক নারী। আনন্দ গ্রুপের মহাব্যবস্থাপক লায়লা আক্তার বুলবুল পুষ্পের পক্ষ থেকে বাড়িতে গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন তাঁর প্রতিনিধিরা।

শুক্রবার রাত সাড়ে ৮টা থেকে উপজেলার সর্বানন্দ ইউনিয়নের বিভিন্ন গ্রামে গিয়ে এসব খাদ্য সহায়তা পৌঁছে দেন পুষ্পার চাচি নরুন নেছা। এছাড়াও কয়েকটি গ্রুপে বিভক্ত হয়ে স্থানীয় যুবকরা পরিবার গুলোর বাড়িতে গিয়ে এসব খাদ্য সামগ্রী পৌঁছে দেন।

এসময় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি চাঁদ মিয়া, উপজেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল্লাহ আল মেহেদি রাসেল, আ’লীগ নেতা হানিফ ও সিরাজুল ইসলাম নান্টু।

জানা গেছে, আনন্দ গ্রুপের মহাব্যবস্থাপক লায়লা আক্তার বুলবুলের ব্যক্তিগত উদ্যােগে করোনার প্রভাবে সংকটে থাকা প্রতিবেশি ৩০০ জনকে খাদ্য সামগ্রী দেয়া হয়। এতে তাঁর পক্ষে কয়েকটি সেচ্ছাসেবী যুবক বিভক্তি হয়ে ওই দুস্থ পরিবার গুলোর বাড়িতে গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দেন। এতে ত্রাণ হিসেবে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, তেল, লবণ, মরিচ, পেয়াজ ও আলু বিতরণ করা হয়। এমন সংকটের সময় ওই নারীর খাদ্য সহায়তা পেয়ে খুশি দুস্থরা।

উল্লেখ্য, লায়লা আক্তার বুলবুল উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক (দায়িত্বপ্রাপ্ত) আফরুজা বারির ছোট বোন এবং আনন্দ গ্রুপের মহাব্যবস্থাপক। তিনি বেতনের টাকায় এসব দুস্থ পরিবারগুলোকে খাদ্য সহায়তা করছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here