সুন্দরগঞ্জে অধ্যক্ষকে মারপিটের অভিযোগে কাউন্সিলর গ্রেপ্তার

0
277

আবু বক্কর সিদ্দিক, গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ

গাইবান্ধার সুন্দরগঞ্জ মহিলা ডিগ্রী মহা-বিদ্যালয়ের অধ্যক্ষ আতাউর রহমান সরদারকে মারপিটের অভিযোগে পৌরসভার কাউন্সিলর সাজু সরদার (৩২)কে গ্রেপ্তার করেছে পুলিশ।
বিভিন্ন সূত্রে জানা যায়, সোমবার বিকালে থানার এসআই মামুনুর রশীদ, এসআই আব্দুল ওয়াহেদ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে কাউন্সিলরকে পৌর শহরের থানা রোডস্থ আব্দুল জব্বারের কনফেকশনারী থেকে গ্রেপ্তার করেন। এরআগে কাউন্সিলর সাজু মিঞা তার সহযোগীদের নিয়ে সোনালী ব্যাংকের পাশে দীলিপ চন্দ্রের পানের দোকানের সামনে অধ্যক্ষকে মারপিট করেন। গ্রেপ্তারকৃত কাউন্সিলর সাজু সরদার সুন্দরগঞ্জ পৌরসভার ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর ও বীর-মুক্তিযোদ্ধা- কামাল উদ্দীন সরদারের পুত্র। অধ্যক্ষ আতাউর রহমান উপজেলার সোনারায় গ্রামের আনছার আলী সরদারের পুত্র। এ নিয়ে অধ্যক্ষ আতাউর রহমান সরদারের সঙ্গে কয়েক দফা কথা বলার চেষ্টা করে তাঁকে না পাওয়ায় তাঁর পিতা আনছার আলী সরদার জানান, ৫ লাখ টাকা চাঁদার দাবীতে কাউন্সিলর সাজু সরদার ও তার ছোট ভাই শামীম সরদার মিলে তাঁর ছেলে প্রিন্সিপাল আতাউর রহমান সরদারকে মারপিট করে। এঘটনায় প্রিন্সিপাল অসুস্থ্য হলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে প্রাথমিক চিকিৎসা নিয়ে এখন বাড়িতে চিকিৎসারত।
স্থানীয়রা জানান, এরআগে গত (৩০ আগষ্ট) সন্ধ্যায় উপজেলার তারাপুর ইউনিয়ন যুবলীগ নেতা সোহেল মিয়াসহ মোটর-সাইকেলযোগে বাড়ি ফেরার সময় কাউন্সিলর সাজু সরদারকে দুর্বৃৃৃত্তরা মরপিট করে পালিয়ে যায়। এ ঘটনায় আহত কাউন্সিলরকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন। এ ঘটনায় কাউন্সিলর সাজু সরদারের চাচা জামাল উদ্দীন সরদার বাদী হয়ে অজ্ঞাত নামা ৬- ৭ জনসহ ১৫ জনের নাম উল্লেখ করে থানায় একটি মামলা করেন। স্থানীয়রা আরো জানান, ঐ মামলার সঙ্গে প্রিন্সিপালের কোন সম্পৃক্ততা নেই।
বিষয়টি নিশ্চিত করে থানার উপ- পরিদর্শক আব্দুল ওয়াহেদ জানান, এ ব্যাপরে অধক্ষ আতাউর রহমান সরদার বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন। এই মামলার প্রধান আসামী পৌর কাউন্সিলর সাজু সরদারকে গ্রেপ্তার করা হয়েছে।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here