সুনামগঞ্জ-১ নৌকার মাঝি পরিবর্তন সত্যিই না গুঞ্জন।

0
470

জামালগঞ্জ(সুনামগঞ্জ)প্রতিনিধি:

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-১(জামালগঞ্জ,তাহিরপুর, ধর্মপাশা)আসনের নৌকার মাঝি পরিবর্তনের গুঞ্জন শুনা যাচ্ছে কয়েকদিন ধরে।নির্বাচনী এলাকা জুড়ে চলছে তুমুল আলোচনা।আর এই অালোচনা সরগরম করে তুলছেন মনোনয়ন বঞ্চিত রতন বিরোধী আ’লীগের নেতাকর্মীগণ।

বি-চৌধুরীর নেতৃত্বাধীন যুক্তফ্রন্টে কিছুদিন আগে সাবেক বিএনপি নেতা ডা:রফিকুল ইসলাম চৌধুরী যোগদান করায় এই আসনটি নিয়ে শেষ মুহুর্তে টানাপুরন চলছে মহাজোটের সঙ্গে।যুক্তফন্ট ও আ’লীগের সিনিয়র কয়েকজন নেতা বলেছেন যে কোন সময় প্রার্থী পরিবর্তন আসতে পারে।

যুক্তফ্রন্টের আসন তালিকায় ডা:রফিক চৌধুরীর নাম রয়েছে দাবী করে তিনি বলেন,যুক্তফন্ট কে ৫টি আসন ছাড় দেওয়া হয়েছে।সেই ৫টি আসনের মধ্যে সুনামগঞ্জ-১ আমার নাম রয়েছে।নৌকা প্রতিক আমিই পাব।গত ২৮নভেম্বর ধর্মপাশায় সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্য্যালয়ে ডা:রফিক চৌধুরী মনোনয়ন পত্র দাখিল করেছেন।

এদিকে গত ২৫ নভেম্বর
আওয়ামীলীগের কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড মোয়াজ্জেম হোসেন রতন কে নৌকার প্রার্থীতা ঘোষনা করে চিঠি দিয়েছেন।গত ২৮নভেম্বর জামালগঞ্জে সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্য্যালয়ে মনোনয়ন পত্র জমা করেন।

উল্লেখ্য,সংসদ নির্বাচন তফশীল অনুযায়ী আগামী ২রা ডিসেম্বর প্রার্থীতা বাছাই,৯ই ডিসেম্বর প্রার্থীতা প্রত্যাহার,৩০ডিসেম্বর ভোট গ্রহন অনুষ্টিত হবে।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here