সুনামগঞ্জ-১ নজির হোসেন’র পক্ষে ভোট চাইলেন তারেক রহমান

0
1259

খবর৭১:জামাললগঞ্জ(সুনামগঞ্জ)প্রতিনিধি:একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-১আসনের জাতীয় ঐক্যফ্রন্ট ও ২০ দলীয় জোট মনোনীত বিএনপির প্রার্থী নজির হোসেন’র নির্বাচনি গণসংযোগে দলের ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমান ধানের শীষের পক্ষে ভোট চাইলেন।

গতকাল মঙ্গলবার সন্ধ্যায় জামালগঞ্জ উপজেলার গজারিয়া বাজারে পথসভায় দলীয় প্রার্থী নজির হোসেনের বক্তব্য চলাকালে তারেক রহমান টেলিকনফারেন্সে নির্বাচনের সার্বিক বিষয়ের খোজ খবর নেন ও জনগণের উদ্যেশে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

বক্তব্য তারেক রহমান বলেন,দেশে আইনের শাসন ন্যায় বিচার গণতন্ত্র পুন:প্রতিষ্টা ও দেশনেত্রীর মুক্তির জন্য ধানের শীষে নজির হোসের পক্ষে ভোট দেওয়ার অাহব্বান করেন।সবাইকে ঐক্যবদ্ব হয়ে ভোটের দিন ভোট রক্ষার কথা বলেন।এসময় উপস্থিত জনগণকে বলেন আপনারা একদিন কেন্দ্র পাহাড়া দিন আমরা আপনাদের কে পাঁচ বছর পাহাড়া দেব।তারেক রহমান দলের প্রার্থী নজির হোসেন’র মোবাইল স্পীকারে হ্যান্ড মাইকে এই পথসভায় সংযুক্ত হয়ে বক্তব্য রাখেন।এসময় নেতাকর্মীগণ তাদের নেতার বক্তব্য শুনে উজ্জীবিত হয়ে উঠেন ও ধানের শীষের পক্ষে মুহুর মুহুর স্লোগান দেন।

এই এলাকার বিএনপি নেতা সাহাব উদ্দিন ও ডা:হারুনুর রশিদ বলেন,দলের ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমানের বক্তব্য শুনে আমরা মুগ্ধ হয়েছি।নেতাকর্মীরা শপথ নিয়েছি ধানের প্রার্থীকে বিজয়ী করার।যে কোন পরিস্থিতি মোকাবেলা করে ভোট কেন্দ্র রক্ষা করবেন।

সুনামগঞ্জ-১আসনের প্রার্থী সাবেক এমপি নজির হোসেন বলেন,দলের ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমান আমার নির্বাচনি এলাকার সার্বিক বিষয়ের খোজ খবর নিয়েছেন।ধানের শীষের পক্ষে জনগণকে ভোট দেবার আহব্বান করেন
খবর৭১/জি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here