সুনামগঞ্জ-১ আসনে বিএনপি’র ঐক্যের হাওয়া

0
346

জামালগঞ্জ(সুনামগঞ্জ)প্রতিনিধি::
সুনামগঞ্জ-১আসনের তাহিরপুর ও জামালগঞ্জ উপজেলার দলীয় কোন্দল নিরসনে উদ্যেগ গ্রহন করেছেন সুনামগঞ্জ জেলা বিএনপির সাধারন সম্পাদক নুরুল ইসলাম নূরুল।

গতকাল শনিবার রাতে সুনামগঞ্জ জেলা বিএনপি কার্য্যালয়ে সুনামগঞ্জ-১ আসনের ধানের শীষের মনোনীত প্রার্থী নজির হোসেন সহ অনির্ধারিত এক মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে।মতবিনিময় সভায় তাহিরপুর ও জামালগঞ্জ উপজেলার দলীয় কোন্দল নিরসন ও চলমান নির্বাচনের কৌশল নির্ধারনের জন্য আজ রবিরার বিকালে নেতাকর্মীদের নিয়ে সমোঝতা বৈঠকের সিদ্বান্ত গ্রহন করা হয়েছে।
অনির্ধারিত এই মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি দলীয় মনোনয়ন প্রত্যাশী আনিসুল হক,জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান কামরুল।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,তাহিরপুর উপজেলা বিএনপির(স্থগিত কমিঠির)সাধারন সম্পাদক জুনাব আলী,জামালগঞ্জ উপজেলা বিএনপির(স্থগিত কমিঠির)সাধারন সম্পাদক শাহ মোহাম্মদ শাহজাহান,সহ-সভাপতি শফিকুর রহমান,সহ-সভাপতি মোহাম্মদ আলী,যুগ্ম সাধারন সম্পাদক জুলফিকার চৌধুরী রানা,সহ যুব বিষয়ক সম্পাদক মাসুক মিয়া,জেলা সেচ্ছাসেবক দল নেতা মো:আখতারুজ্জামান তালুকদার,হাসান মাহমুদ হাসিন প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here