সুনামগঞ্জ ছাত্রলীগের কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদক বিভক্ত হয়ে কর্মসূচি পালন

0
380

সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের কমিটি গঠনের পর এই প্রথম প্রকাশ্যে সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে পৃথক পৃথক ভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার রোহিঙ্গা ইস্যুতে তাঁর অনুকরণীয়,দূরদর্শী ও বিচক্ষণ নেতৃত্বের জন্যে ইন্টারন্যাশনাল এচিভমেন্ট অ্যাওয়ার্ড এবং স্পেশাল রিকগনিশন ফর আউটস্ট্যান্ডিং লিডারশীপ সম্মাননা এবং ৭২তম জন্মদিন উপলক্ষে বৃহস্পতিবার (২৭সেপ্টেম্ভর)সকালে মিছিল-সমাবেশ করেন জেলা ছাত্রলীগ নেতা-কর্মীরা। কিন্তু এই কর্মসূচি এক্যবদ্ধ্য হয়ে পালন না করে নেতাকর্মীরা বিভক্ত হয়ে পালন করেন। জেলা ছাত্রলীগের কমিটি গঠনের পর এই প্রথম প্রকাশ্যে সভাপতি ও সাধারণ সম্পাদক বিভক্ত হয়ে কর্মসূচি পালন করল। এদিকে জেলা ছাত্রলীগ নেতা সোহেল রানা’র নেতৃত্বেও পৃথক ভাবে কর্মসূচি পালন করা হয়। এঘটনায় জেলায় ব্যাপক আলোচনা সমালোচনার সৃষ্টি হয়েছে।
জেলা ছাত্রলীগের সভাপতি দীপঙ্কর কান্তি দে’র নেতৃত্বে শহরের পুরাতন শিল্পকলা একাডেমি এলাকা থেকে আনন্দ মিছিল শুরু হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে শহরের রমিজ বিপণিস্থ জেলা আঃ লীগের কার্যালয় প্রাঙ্গনে সমাবেশে মিলিত হন নেতাকর্মীরা। সেখানে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সভাপতি দীপঙ্কর কান্তি দে,সহ-সভাপতি লিখন আহমদ, গৌতম তালুকদার দীপ,সৈয়দ আপন,যুগ্ম সম্পাদক মোঃ রাহাত,সাংগঠনিক সম্পাদক জুনায়েদ আহমদ।
অপরদিকে,সাধারণ সম্পাদক আশিকুর রহমান রিপনের নেতৃত্বে পৃথক ভাবে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
শহরের উকিলপাড়া এলাকা থেকে আনন্দ মিছিল বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আবার উকিলপাড়ায় গিয়ে সমাবেশে মিলিত হয়।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আবুল হাসনাত মোহাম্মদ কাওসার,সাবেক সহ-সম্পাদক ফয়েজ আহমদ সুমন,বঙ্গবন্ধু ছাত্র ঐক্য পরিষদ সুনামগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান আকাশসহ বিভিন্ন উপজেলা, কলেজ ও পৌর শাখার নেতৃবৃন্দ।
অপরদিকে,প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক সোহেল রানার নেতৃত্বে বৃহস্পতিবার বিকেলে শহরে মোটর শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক আব্দুল্লাহ আল রুমন,ছাত্রলীগ নেতা রাব্বী চৌধুরী,জেলা ছাত্রলীগ নেতা রুবেল,তানভীর, রাহি চৌধূরী,আমজাদ,জীবন,বাদশা,রাহুল,মাসুদ,উজ্জ্বল,সোহাগ,মাহি,নাইম,জাকির,নুরল আমিন মিয়া,সাব্বির আহমেদ,সাব্বির হোসেন,আতাউর রহমান,হৃদয় আহমেদ,সবুজ আহমেদ,সদর থানা ছাত্রলীগ নেতা শামীম,হাবিব,ফয়সাল,বাবু,সুমন,রায়হান,অভি,পৌর ছাত্রলীগের জুয়েল আহমেদ,মারুফ,গৌরারং ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি ইমরান আহমেদ,সহ-সভাপতি শামীম,রানা আহমেদ,সাধারণ সম্পাদক খালেদ হোসেন মামুন,যুগ্ম সাধারণ সম্পাদক রাজু আহমেদ,সাকিব হোসেন,প্রিন্সসহ অন্যান্য নেতাকর্মীরা।
খবর ৭১/ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here