সীমান্তে দুর্ঘটনায় মৃত্যু নয়, বাংলাদেশিদের গুলি করে হত্যা করা হয়েছে: মির্জা ফখরুল

0
637

সোহেল পারভেজ,ঠাকুরগাঁও প্রতিনিধি:
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকার ভারতের সাথে ভাল সম্পর্ক দাবি করলেও দেশের হিস্যা আজো পুরন করতে পারেনি। প্রধানমন্ত্রীর দাবি ভারতের সাথে সবচে ভাল সম্পর্ক। কিন্তু ভারত আমাদের দেশ থেকে সকল সুবিধা পেলেও বাংলাদেশ কি পেয়েছে? মির্জা ফখরুল বলেন, অভিন্ন নদীর পানি সংকট আজো দুর হয়নি।
বিজিবি-বিএসএফের প্রধানের বৈঠকের প্রসঙ্গ তুলে সীমান্তে দুর্ঘটনা বা অনাকাঙ্খিত মৃত্যুর কথা উল্লেখ করলেও মির্জা ফখরুল ইসলাম আলমগীর দাবি করে বলেছেন, সীমান্তে বাংলাদেশিদের গুলি করে হত্যা করা হয়েছে। দেশে আইন আছে। এই হত্যাকান্ড বন্ধ করতে হবে।
রবিবার বিকালে ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া থানা বিএনপি আয়োজিত একটি হাস্কিং মিলে কর্মী সভায় এসব কথা বলেন।
রুহিয়া থানা বিএনপির সভাপতি আনছারুল ইসলামের সভাপতিত্বে এ কর্মী সভা অনুষ্ঠিত হয়।
কর্মী সভায় মির্জা ফখরুল আরো বলেছেন, বর্তমান সংসদ অবৈধ সংসদ, জনগনের ভোটে নির্বাচিত হয়নি, জণগনের ভোট ডাকাতি করেছে। দুভাগ্য আমাদের যে আমরা জনগনের অধিকার রক্ষা করতে পারিনি।
এ সরকার দেশের সকল রাস্ট্রযন্ত্রকে ব্যবহার করে ক্ষমতাকে কুক্ষিগত করে রেখেছে বলে মন্তব্য করে বিএনপির এই মহাসচিব। এবারের বাজেটের আয়ের বেশিরভাগ অর্থ যাচ্ছে সরকারের কর্মকর্তা –কর্মচারিদের কাছে। তাদের গড়ি, অনুদানসহ সুযোগ সুবিধা বাড়ানো হয়েছে। নির্বাচনের আগে তাদের বিশেষ অনুদান দেওয়া হয়েছে অভিযোগ করে মির্জা ফখরুল বলেন, যারা নির্বাচন পরিচালনা করবে, ভোট ডাকাতির নির্দেশনা দেবে। এজন্য আ’লীগকে ভবিষ্যত প্রজন্মের কাছে জবাব দিহিতা করতে হবে।
বর্তমানে প্রশাসনের কোথাও জবাব দিহিতা নেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here