সিলেটে ছাদ থেকে পড়ে এইচএসসি পরীক্ষার্থীর মৃত্যু!

0
276

সিলেট ব্যুরো: ছাদ থেকে পড়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একজন মারা যাওয়ার খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে সিলেট নগরীর আম্বরখানা এলাকায় নিহতের নাম রাসেল আহমদ (২০) বলে জানা গেছে। সে এবছরের এইচএসসি পরীক্ষার্থী ও মদন মোহন কলেজের ছাত্র বলে জানা গেছে। তার মৃত্যু রজস্যজনক বলে জানিয়েছে পুলিশ। খবর পেয়ে বিমানবন্দর থানা পুলিশ রাসেলের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী হাসপাতালের মর্গে প্রেরণ করে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে কোতোয়ালি থানার ওসি গৌছুল হোসেন বলেন-পুলিশ খবর পেয়ে রাসেল নামের এক তরুণের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী হাসপাতালের মর্গে প্রেরণ করে। এছাড়াও তার পরিবারকে পুলিশ খবর দিয়েছে। তারা এ বিষয়ে থানায় অভিযোগ দিলে ব্যবস্থা নেয়া হবে। তাকে কেউ হত্যা করেছে নাকি সে নিজেই আত্মহত্যা করেছে সে বিষয়টি পুলিশ খতিয়ে দেখছে।
জানা যায়- রাসেল আহমদ আম্বরখানা এলাকার বরকিতায় সুপার মার্কেটের একটি ম্যাসে থেকে মদন মোহন কলেজে লেখা পড়া করছিলেন। সে ঐ কলেজের এইচএসসি ২য় বর্ষের শিক্ষার্থী। রাসেল ম্যাসে রাতের খাবার খেয়ে ছাদে যান। এরপর হঠাৎ করেই ওপর থেকে রাসেল নীচে পড়ার সময় বিদ্যুতের তার সাথে লেগে নীচে পড়েন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here