সিলেটে কলোনির বাথরুমে মা ও দুই মেয়ের লাশ

0
247

খবর ৭১ঃসিলেটের দক্ষিণ সুরমার একটি কলোনির বাথরুম থেকে এক নারী ও তার দুই মেয়ের লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশ ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজে হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পুলিশের ধারণা তাদের হত্যা করা হয়েছে।

নিহতরা হলেন, জনি বেগম (৩৮) গোপালগঞ্জ জেলার মোকসেদপুর এলাকার হাসান মুন্সীর স্ত্রী ও তার দুই মেয়ে মীম (১৫) ও তাকসিন (১৩)।

সোমবার দুপুরে দক্ষিণ সুরমার ঝালোপাড়া এলাকার জাপান প্রবাসী কামাল আহমদের কলোনি থেকে লাশগুলো উদ্ধার করা হয়। দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজল বিষয়টি নিশ্চিত করেছন।

দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল বলেন, কলোনির কেয়ারটেকার এরশাদের আত্মীয় হাসান মুন্সী তার স্ত্রী ও দুই মেয়েকে নিয়ে এক সপ্তাহ আগে কলোনিতে আসেন। তারা কলোনির একটি ঘরে থাকতেন।

গত শনিবার হাসান ওই ঘরে তালা মেরে তার স্ত্রী ও মেয়ে বেড়াতে গেছে বলে চাবি এরশাদের কাছে রেখে চলে যান। সোমবার ওই ঘর থেকে পঁচা গন্ধ বের হলে প্রতিবেশীরা থানায় খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে বলে জানান ওসি।

পুলিশ জানায়, নিহতদের চোখে ও শরীরে বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। হাসান তাদের হত্যা করে পালিয়ে গেছে বলে ধারণা করা হচ্ছে।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here