সিরিজ জয়ের আশায় দুপুরে মাঠছে বাংলাদেশ

0
221

খবর৭১:ম্যাচ হাতে রেখেই বাংলাদেশের সিরিজ জয় নাকি শেষ ম্যাচের জন্য অপেক্ষা? আত্মবিশ্বাসী টাইগারদের সামনে ঘুরে দাঁড়াতে পারবে জিম্বাবুয়ে? উত্তর মিলবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে।

তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হচ্ছে দুদল। দিবারাত্রির ম্যাচটি শুরু হবে বুধবার (২৪ অক্টোবর) দুপুর ২টা ৩০ মিনিটে।

দুই দলের জন্য আজকের ম্যাচটি গুরুত্বপূর্ণ। কেননা জয়ের ধারাবাহিকতা ধরে রেখে সিরিজ নিজেদের করে নিতে চায় বাংলাদেশ। অন্যদিকে সিরিজের সমতা আনতে মরিয়া সফরকারীরা।

এই যখন সমীকরণ তখন দুই দলই নিজেদের সেরাটা মাঠে উজাড় করে দিতে চাইবে এটাই স্বাভাবিক। আর দুই দলের মহারণে ম্যাচটাও হয়ে উঠবে জমজমাট।

প্রথম ওয়ানডেতে সফরকারীদের ২৮ রানে হারিয়েছে বাংলাদেশ। সেই ম্যাচে ১৪৪ রানের দুর্দান্ত এক ইনিংস খেলে ম্যাচ সেরা হয়েছেন টাইগার দলের ড্যাশিং ওপেনার ইমরুল কায়েস।

সোমবার সন্ধ্যায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে শাহ আমানত আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করে দুই দল। সেখান থেকে দুই দলই সরাসরি হোটেলে পৌঁছায়। চট্টগ্রাম মিশন শেষে ৩ নভেম্বর সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে হবে প্রথম টেস্ট। আর শেষ টেস্ট অনুষ্ঠিত হবে ঢাকায়।

খবর৭১/জি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here