সিরাজগঞ্জ সদরে নির্বাচনী প্রচারনায় আ”লীগ, নিরবে প্রচারনায় বিএনপি

0
386

মোঃ জহির রায়হান-সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিন যত ঘনিয়ে আসছে ততই বেশী প্রচার প্রচারনা ও সমাপ্তকৃত উন্নয়ন প্রকল্প এবং চলমান উন্নয়ন প্রকল্প সমূহ জনগনের দ্বারে দ্বারে পৌছে দিতে ব্যস্ত সময় পার করছেন সিরাজগঞ্জ -২ আসনের আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী অধ্যাপক ডাঃ হাবীবে মিল্লাত মুন্না অন্যদিকে দুর্নীতির মামলার কারনে বিএনপির সাবেক সাংসদ ইকবাল হাসান মাহমুদ টুকু প্রার্থী না হতে পারায় তারই স্ত্রী জেলা বিএনপির সভাপতি রুমানা মাহমুদ প্রকাশ্যে প্রচার প্রচারনা না করলেও মাঝে মাঝে শহরের বিভিন্ন স্থানে বিএনপির নেতারা ঝটিকা মিছিল বের করে চলেছে।
ইতিমধ্যে সিরাজগঞ্জ ও কামারখন্দ এলাকার বেশ কয়েকটি নৌকার নির্বাচনী ক্যাম্প বিএনপি ভাংচুর করেছে বলে অভিযোগ করেছেন আওয়ামীলীগ ও স্থানীয় জনগন।
ভদ্রঘাট ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক টিএম মোস্তফা কামালের বাড়িতে দুর্বৃত্তরা পেট্রোল বোমা হামলা করেছে , স্থানীয় আওয়ামীলীগ নেতারা উক্ত ঘটনা বিএনপি জামায়াতের হামলা বলে অভিযোগ করেছেন।
শিয়ালকোল ইউনিয়নের ধুকুরিয়া ওয়ার্ড আওয়ামীগের সভাপতি জগদীষের বাড়িতে বোমা হামলা ,গুলি ও লুটপাটের ব্যাপারেও স্থানীয় আওয়ামীলীগ নেতারা উক্ত ঘটনা বিএনপি জামায়াতের হামলা বলে অভিযোগ করেছেন।
৯ নং কালিয়া হরিপুর ইউনিয়নের কান্দাপাড়া গ্রামে নৌকার নির্বাচনী ক্যাম্পে ভাংচুর, হোসেনপুর এলাকায় শ্রমিক লীগ নেতা জাহাঙ্গীরকে কুপিয়ে আহত , নির্বাচনী ক্যাম্প ভাংচুর এর ঘটনায় স্থানীয় আওয়ামীলীগ নেতারা উক্ত ঘটনা বিএনপি জামায়াতের হামলা বলে অভিযোগ করেছেন।
ইতিমধ্যে সিরাজগঞ্জে কয়েক প্লাটুন বিজিবি মোতায়েন করেছে নির্বাচন কমিশন , তারা সিরাজগঞ্জ ও কামারখন্দে নিয়মিত টহল দেয়া শুরু করেছে। সোমবার হতে সেনাবিহিনীও সিরাজগঞ্জে মোতায়েন হবে বলে নিশ্চিত হওয়া গেছে।
আওয়ামীলীগের এমন অভিযোগের ব্যাপারে বিএনপির প্রার্থী রুমানা মাহমুদের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি মন্তব্য করতে অস্বীকার করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here