সিরাজগঞ্জ পৌর আ”লীগের যুগ্ম সাঃ সম্পাদক হাশেমের নেতৃত্বে নির্বাচনী সভা অনুষ্ঠিত

0
345

মোঃ জহির রায়হান-সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ সদর ও কামারখন্দ উপজেলা নিয়ে গঠিত সিরাজগঞ্জ -২ আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী অধ্যাপক ডাঃ হাবীবে মিল্লাত মুন্নার নৌকা প্রতীকের নিরঙ্কুশ বিজয়ের লক্ষ্যে ,সিরাজগঞ্জ পৌর আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও সাবেক কাউন্সিলর নজরুল ইসলাম হাশেম এবং উক্ত ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃত্বে এক বিশাল নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয় ১৪ নং ওয়ার্ডের মালশাপাড়ায়।
বুধবার সন্ধ্যায় জনাকীর্ন এই নির্বাচনী জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক ডাঃ হাবীবে মিল্লাত মুন্না ,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এফবিসিসিয়াই এর পরিচালক ও ওধ্যাপক ডাঃ হাবীবে মিল্লাতের সহধর্মীনি শারিতা মিল্লাত রিতু,প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতি হেলাল উদ্দিন আহমেদ, আরো উপস্থিত ছিলেন আওয়ামীলীগ, যুবলীগ, যুবমহিলালীগ, ছাত্রলীগ, কৃষকলীগ শ্রমিক লীগের জেলা ,থানা, পৌর ও ওয়ার্ডের নেতা কর্মীবৃন্দ।
প্রধান অতিথির বক্তব্যে নৌকা প্রতীকের প্রার্থী অধ্যাপক ডাঃ হাবীবে মিল্লাত মুন্না বলেন, “ সিরাজগঞ্জের মালশাপাড়া এলাকার পাশেই স্থাপিত হচ্ছে বিসিক শিল্প পার্ক যেখানে কয়েক লক্ষ বেকার যুবকের কর্মসংস্থান হবে, ইকোনমিক জোন স্থাপিত হচ্ছে সেখানেও কয়েক লক্ষ বেকার যুবকের কর্মসংস্থান হবে। ক্রসবার নির্মানের মাধ্যমে মালশাপাড়া এলাকার কয়েক লক্ষ একর ভুমি যমুনার গ্রাস থেকে উদ্ধার করা হয়েছে। মালশাপাড়া কবরস্থানকে সৌন্দর্যমন্ডিত করে দেয়াল নির্মান করা হয়েছে। উন্নয়নের এই অগ্রযাত্রাকে এগিয়ে নিতে হলে ৩০ তারিখ সারাদিন নৌকা মার্কায় ভোট দিন। এবারের নির্বাচন অত্যন্ত গুরুত্বপুর্ন নির্বাচন। বিএনপি জামায়াত নির্বাচনকে কেন্দ্র করে নাশকতা করতে পারে তাই সকল নেতা কর্মীকে ঐক্যবদ্ধ থেকে বিজয় ছিনিয়ে আনতে হবে”।
নজরুল ইসলাম হাশেম বলেন, “ অধ্যাপক ডাঃ হাবীবে মিল্লাত মুন্না ভাই একজন সৎ, কর্মীপ্রিয় ও জনবান্ধব নেতা। তিনি সিরাজগঞ্জকে আধুনিকায়নের জন্য সারাদিন রাত পরিশ্রম করে চলেছেন। তাই মুন্না ভাইয়ের মত উন্নয়ন প্রেমী নেতাকে ৩০ তারিখ নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করে সিরাজগঞ্জের উন্নয়নের অগ্রযাত্রাকে এগিয়ে নিয়ে যেতে হবে। আমরা আমাদের ভোট কেন্দ্রে নৌকার বিজয় নিশ্চিত করে জয়ের মালা মুন্না ভাইকে পড়িয়ে দিব বলে ওয়াদা করছি”।
বিশাল এই জনসভায় অধ্যাপক ডাঃ হাবীবে মিল্লাতের ছেলে , শ্রমিকলীগের সাধারন সম্পাদক চান , যুবলীগ নেতা সাগর, পৌর আওয়ামীলীগের ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক, ওয়ার্ড আওয়ামীলীগ নেতা আনিস বক্তব্য রাখেন ও নৌকার বিজয় নিশ্চিত করবে বলে ওয়াদা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here