সিরাজগঞ্জ নির্বাচন কমিশন অফিসের চিঠি নিয়ে ইকবাল হাসান টুকুর সংবাদ সম্মেলন

0
320

মোঃ জহির রায়হান- সিরাজগঞ্জ প্রতিনিধি :
একাদশ জাতীয় সংসদ নির্বাচনের বাকী আছে মাত্র তিন দিন। সিরাজগঞ্জ-২ (সদর ও কামারখন্দ) আসনে বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক প্রতিমন্ত্রী ইকবাল হাসান মাহমুদের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করে চিঠি দিয়েছে জেলা নির্বাচন কমিশন ।
বুধবার দুপুরে শহরের হোসেনপুর  রক নিজ বাসভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন। তিনি বলেন, গককাল মঙ্গলবার বিকেল চারটার দিকে জেলা নির্বাচন অফিসারের কার্যালয় থেকে পাঠানো পত্রে তার মনোনয়নপত্র গ্রহণ   করে                প্রতিক বরাদ্দের নির্দেশনা দেয়া হয়েছে।

টুকু অভিযোগ করে আরও বলেন, এখন নির্বাচনের আছে আর মাত্র তিনদিন। এই তিনদিনের মধ্যে ধানের শীষের প্রার্থী বদল করে কিভাবে নির্বাচন সম্ভব? এগুলো সরকার ও ইলেকশন কমিশনের নাটক।

তিনি বলেন, পুলিশ ও আওয়ামীলীগের রাম-দা বাহিনী যৌথভাবে বিএনপি নেতাকর্মীদের উপর হামলা, ভাংচুর মারপিট নির্যাতন চালাচ্ছে। পুলিশ সাড়াশি অভিযান দিয়ে নেতাকর্মীদের আটক করে ৫/১০টি করে মামলা দিয়ে জেলে পাঠাচ্ছে। বাংলাদেশে মানবাধিকার বলতে কিছু নেই। বিএনপি নেতাকর্মীরা নির্বাচনতো দুরের কথা ঘরে থাকতে পারছে না।

সংবাদ সম্মেলনে বিএনপির কেন্দ্রীয় গ্রাম সরকার বিষয়ক সহ-সম্পাদক সাইফুল ইসলাম শিশির, কেন্দ্রীয় ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি নাজমুল হাসান, জেলা বিএনপির সহ-সভাপতি আজিজুর রহমান দুলাল, নাজমুল ইসলাম তালুকদার রানা, যুগ্ন সম্পাদক হারুন-অর রশিদ খান হাসান, যুবদলের সভাপতি মির্জা আব্দুল জব্বার বাবু, সভাপতি আনোয়ার হোসেন রাজেশ প্রমুখ উপস্থিত ছিলেন।

যদিও আওয়ামীলীগের নেতার বাড়িতে বোমা হামলা, আওয়ামীলীগের নির্বাচনী ক্যাম্প ভাংচুর নিয়ে আওয়ামীলীগ নেতারা সিরাজগঞ্জের বিএনপির নেতাদের বিরুদ্ধে সংবাদ সম্মলন সহ অভিযোগ করে আসছে।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here