সিরাজগঞ্জে এস,এস,সি পরীক্ষার্থীদের বিদায় এবং জেএস সি ২০১৬ ও ২০১৭ সালে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা

0
478

উজ্জ্বল অধিকারী, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের বেলকুচিতে সোহাগপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ২০১৮ সালের এস,এস,সি পরীক্ষার্থীদের বিদায় এবং ২০১৬ সালের জেএস সি ও ২০১৭ সালের এস এস সি পরীক্ষায় জিপি এ-৫ প্রাপ্ত কৃতি ছাত্রীদের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। শনিবার সকাল ১০টায় সোহাগপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয় এই সংবর্ধনা অনুষ্ঠান।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকা ব্যাংকের সাবেক চেয়ারম্যান অত্র বিদ্যালয়ের সভাপতি আলহাজ্ব আলতাফ হোসেন সরকার।

প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন সাবেক মৎস ও প্রানী সম্পদ মন্ত্রী আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাস। বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন, বেলকুচি পৌর মেয়র বেগম আশানূর বিশ্বাস, বেলকুচি প্রেসক্লাবের সভাপতি ও অত্র বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক গাজী সাইদুর রাহমান , বিদ্যালয়ের প্রতিষ্ঠাতার কন্যা মিসেস নিলুফার হোসেন সরকার। এ ছাড়াও উপস্হিত ছিলেন সোহাগপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম, বেলকুর উপজেলা সাবেক মেম্বার আতাব আলী সহ অত্র বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা সহ সকল শ্রেনীর ছাত্রীরা। প্রাক্তন বেলকুচি কলেজের ভিপি হান্নানের উপস্হাপনায় প্রধান অতিথি বলেন, যারা ভালো ফলাফল করেছো আমি আশা করবো তোমরা তোমাদের এই ফলাফলের দ্বারা অব্যাহত রাখবে। আর যারা ভালো ফলাফল করতে পারোনি তারা মনোযোগী হয়ে লেখাপড়া করবে এবং পরবর্তিতে ভালো ফলাফল করবে বলে আমি আশা করি। এছাড়াও সকল অমন্ত্রীত অতিথিরা ছাত্রীরা যাতে ভালো ফলাফল করতে পারে এ বিষয়ে দিক নির্দেশনামুলক বক্তব্য প্রদান করেন। বক্তব্য শেষে ২০১৮ সলের আসন্ন এস,এস,সি ৩৯৬ জন পরীক্ষার্থীদের বিদয়ী সংবর্ধনা ২০১৬ সালের জে,এস,সি তে ৭৬ জন জিপিএ – ৫ পাপ্ত ও ২০১৭ সলের এস এস সি পরিক্ষায় ৩৬ জন মেধাবী ছাত্রীর হাতে অর্থিক অনুদান সহ ক্রেষ্ট তুলে দেওয়া হয়।

খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here