সিরাজগঞ্জে একই স্থানে আ’লীগ ও বিএনপির প্রচারণা, সংঘর্ষ

0
472

খবর৭১; সিরাজগঞ্জের রায়গঞ্জে একই সঙ্গে নির্বাচনী প্রচারণার সময় আওয়ামী লীগ ও বিএনপি-জামাত সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটেছে। এ সময় সভা মঞ্চ ভাঙচুরের ঘটনা ঘটে।

শনিবার বিকাল সাড়ে ৪টার দিকে আটঘড়িয়া বাজারে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে ধানগড়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুল হামিদ সরকার, সাধারণ সম্পাদক ও ধানগড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মীর ওবায়দুল ইসলাম মাসুম বলেন, বেলা ২টা থেকে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী অধ্যাপক ডা. আব্দুল আজিজের নির্বাচনী জনসভা চলছিল।

এ সময় জামাত বিএনপির আব্দুল মান্নান তালুকদারের নের্তৃত্বে শান্তিপূর্ণ জনসভায় হামলা চালায়। এতে আওয়ামী লীগের অনেকেই আহত হয়েছেন।

অপরদিকে রায়গঞ্জ উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি খায়রুল ইসলাম মাস্টার ও সাধারণ সম্পাদক শামসুল ইসলাম অভিযোগ করে বলেন, তারা যা বলেছেন তা মিথ্যা।

তিনি বলেন, পূর্ব ঘোষণা মোতাবেক ধানগড়া ইউনিয়নের আটঘড়িয়া বাজার চত্বরে জাতীয় ঐক্যফ্রন্ট প্রার্থী আব্দুল মান্নান তালুকদারের নির্বাচনী জনসভা চলছিল।

এ সময় আওয়ামী লীগের কর্মী সমর্থকেরা অতর্কিত হামলা চালিয়ে সভামঞ্চ ও আমাদের প্রবীন নেতা সাবেক এমপি ধানের শিষের প্রার্থী আলহাজ্ব আব্দুল মান্নান তালুকদারের গাড়ি ভাঙচুর করে। তাদের মারপিটে উপজেলা যুবদলের সভাপতি উপজেলা পরিষদ চেয়ারম্যান আয়নুল হক গুরুতর আহত হন।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here